টিকিয়া পাড়ার ঘটনায় পুলিশের জালে বিজেপির যুবনেতা রাজু শর্মা সহ মোট ১৪ জন

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

IMG_20200430_074947

নিজস্ব সংবাদদাতা: করোনাতে কন্টেনমেন্ট জোন বলে ঘোষিত হাওড়া ময়দান এবং তার পার্শবর্তী এলাকাগুলো। গত মঙ্গলবার হাওড়া ময়দানের বেলিলিয়াস রোড বা টিকিয়া পাড়াতে লকডাউন ভাঙ্গা নিয়ে পুলিশের সঙ্গে সংঘর্ষ হয় জনতার। এতে পুলিশকে মারধর করা হয়, সাথে পুলিশের একটি গাড়ি ভাংচুর করা হয়।

এই সম্পর্কে বিজেপির নেতা দিলীপ বাবু, রাহুল বাবুরা বলছেন পুলিশ কাজ করছে না, পুলিশের হাত পা বাঁধা। এটা সম্পূর্ন মিথ্যা। স্থানীয়দের অভিযোগ, এলাকাতে মুসলিমদের অবস্থাকে সামনে রেখে বিজেপি ধর্মীয় উস্কানি দিচ্ছে। যে ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে তাতে দেখা যাচ্ছে টুপিওয়ালা লোক গুলি পুলিশ কে বাচাচ্ছেন।‌এবং দীর্ঘ পোষাক পড়ে পুলিশকে লাথি মারতে দেখা গিয়েছে।

গতকাল মঙ্গলবার ও বুধবার র‌্যাফ ও পুলিশ মিলিয়ে তিনশো জনের এক বিশাল বাহিনী নিয়ে এলাকায় টহল দিচ্ছেন হাওড়া সিটি পুলিশের আধিকারিকরা।

বিশেষ সূত্রে, এই ঘটনায় মোট ১৪ জনকে আটক করা হয়েছে। ইতিমধ্যেই এই ঘটনায় দশ জনকে গ্রেফতার করা হয়েছে। ধৃতদের বিরুদ্ধে জামিন অযোগ্য ধারায় মামলা শুরু করা হয়েছে। বিজেপির যুব নেতা রাজু শর্মাও আছেন এদের মধ্যে।

স্থানীয়দের অভিযোগ, সংখ্যালঘু এলাকাকে ব্যবহার করে ধর্মীয় উস্কানি দিয়ে যাচ্ছেন রাজ্য বিজেপি। রাজু শর্মার গ্রেফতার প্রমান করে ঘটনা বিজেপি করিয়েছে। এখন গ্রেফতারের ঘটনা নিয়ে রাজ্য বিজেপি কি বলবেন সেটাই দেখার বিষয়।

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর