নারোদা সারদা যুক্ত মেরুদণ্ডহীন শুভেন্দু, আমি নই। তোলাবাজির প্রমাণ দিতে পারলে নিজেই ফাঁসিতে প্রাণ দেব : অভিষেক

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

ABHISHEK

নিউজ ডেস্ক : কিছুদিন আগে মেদিনীপুর কলেজ মাঠে বিজেপিতে যোগদান করে তোলাবাজ ভাইপো হটাও স্লোগান তুলেছিল সদ্য তৃণমূল থেকে করা বিধায়ক শুভেন্দু অধিকারী। এবার তার সেই অভিযোগের কড়া জবাব দিলেন ডায়মন্ড হারবারের তৃণমূল সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়। তিনি বলেন, নারোদা এবং সারদার সঙ্গে যুক্ত মেরুদণ্ডহীন শুভেন্দু নিজেই। টিভির পর্দায় তাকিয়ে দেখা গিয়েছে ঘুষ নিতে। আমার সঙ্গে নারদা সারদার কোন যোগ নেই।

তিনি আরো বলেন, ইনকাম ট্যাক্স ই ডি সি বি আই এর ভয়ে শুভেন্দু অধিকারী বিজেপিতে যোগদান করেছেন। নিজের সম্পর্কে তোলাবাজির অভিযোগের জবাব দিয়ে তিনি বলেন, সিবিআই বা ইডি এর কোনো প্রয়োজন নেই ইনকাম ট্যাক্স কে আমি ভয় পাই না। যদি কোনদিন তোলাবাজীর সঙ্গে আমার যোগসুত্র আপনারা পান তাহলে আমার জন্য একটা ফাঁসির মঞ্চ প্রস্তুত করবেন, নিজেই প্রাণ দেব সেখানে।

উল্লেখ্য নারদার স্টিং অপারেশনে উঠে এসেছিল শুভেন্দু অধিকারীর ঘুষ নেয়ার ভিডিও। ঘুষ নিয়েছিলেন প্রাক্তন তৃণমূল সাংসদ এবং বর্তমান বিজেপি নেতা মুকুল রায় ও। কিন্তু বিজেপিতে যোগদানের পাওয়ার ভারতীয় জনতা পার্টি ইউটিউব থেকে এই দুই প্রাক্তন তৃণমূল এবং বর্তমান বিজেপি নেতার দুর্নীতির সঙ্গে যোগসূত্র থাকার ভিডিওগুলি ডিলিট করে দিয়েছে। উল্লেখ্য বহুদিন থেকে বিরোধী সমস্ত রাজনৈতিক দল থেকে বুদ্ধিজীবীরা অভিযোগ করে আসছেন যেকোনো রাজনৈতিক দলের প্রভাবশালী কোন নেতা দুর্নীতির দায়ে অভিযুক্ত হতে যাওয়ার পূর্বাবস্থায় সর্বক্ষেত্রে জেলে যাওয়ার থেকে বিজেপিতে যাওয়াই পছন্দ করেন। কারণ বিজেপিতে গেলে তার মুক্তি মিলবে কারাবাস থেকে। শুধু তাই নয় সে পেতে পারে দেশভক্ত, মোদী ভক্ত শংসাপত্র ও। মোদি সরকার ক্ষমতায় আসার পর থেকে বারে বারে দেখা গেছে সরকারের সমালোচনা করা সমস্ত রাজনৈতিক নেতার বিরুদ্ধে লেলিয়ে দেয়া হয়েছে ইডি, সিবিআই এবং ইনকাম ট্যাক্স কখনও সেবির মতো সংস্থাকে। কিন্তু কখনো এইসব সংস্থাকে অভিযান চালাতে দেখা যায়নি বিজেপির প্রভাবশালী নেতাদের বাড়িতে। বিজেপির সর্বভারতীয় সভাপতি অমিত শাহ এর পুত্র জয়ের শাহ তার সম্পত্তি ১৬ হাজার গুণ বাড়িয়ে নিলেও তাকে মুখোমুখি হতে হয়নি কোনো ইডি বা ইনকাম ট্যাক্স অফিসারের প্রশ্নের। অনেকের বিরুদ্ধে গুরুতর ফৌজদারি অভিযোগ থাকা সত্ত্বেও বিজেপিতে যোগদানের পর তাদের বিরুদ্ধে কোনো পদক্ষেপ নেয়নি প্রশাসন বা বিচারবিভাগ । এমনকি কর্নেল পুরোহিত, প্রজ্ঞা ঠাকুরদের মত ঘোষিত সন্ত্রাসবাদি যারা নিজেরাই হিন্দুত্ববাদী সন্ত্রাসের সঙ্গে জড়িত থেকে মক্কা মসজিদ আজমির দরগা সমঝোতা এক্সপ্রেস এর মতো বিভিন্ন বোমা বিস্ফোরণের যুক্ত থাকার কথা স্বীকার করেছে প্রকাশ্যে তাদের কেও বিজেপিতে যোগদানের পর নিষ্কৃতি দেয়া হয়েছে সব অভিযোগ থেকে। এমনই সব অভিযোগ বিরোধীরা করে এসেছে বার বার যা প্রমাণিত ও হয়েছে প্রতিক্ষেত্রে।

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর