অমিতাভ ও অভিসেক করোনা আক্রান্ত, ভর্তি হাসপাতালে, কান্নার রোল সারা দেশে

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

IMG_20200712_151238

এনবিটিভি ডেস্ক : করোনাতে আক্রান্ত বিগবি ও তার পরিবার। আক্রান্ত অমিতাভ বচ্চন এবং ছেলে অভিষেক বচ্চন।  আপাতত মুম্বইয়ের নানাবতী হাসপাতালে ভর্তি রয়েছেন তাঁরা। এর আগেও করোনার হানা দিয়েছে সিনে পাড়ায়। কিন্তু বছর ৭৭-এর প্রবীণ সুপারস্টারের খবরে বেশ চিন্তিত সিনেমাজগত। যদিও বচ্চন পরিবারের ঘনিষ্ঠ সূত্র থেকে জানা গিয়েছে তিনি ভাল আছেন, ভাল আছেন অভিষেকও, তবু সেলেব থেকে অনুরাগীদের দুশ্চিন্তা কাটছে না কিছুতেই। সমগ্র

শনিবার সন্ধেবেলাতেই জানা গিয়েছিল, অসুস্থ বিগ-বি, ভর্তি করা হয়েছে হাসপাতালে। জেনারেল চেকআপ নাকি অন্য কিছু তা তখন জানা না গেলেও রাত বাড়তেই নিজে থেকেই সব কিছু খোলসা করেন শাহেনশাহ। পাশপাশি গত ১০ দিনে যে যে তাঁর এবং তাঁর পরিবারের সংস্পর্শে এসেছেন তাঁদেরকেও নিজেদের খেয়াল রাখতে বলেন তিনি।

লকডাউনে বাড়িতেই ছিলেন অমিতাভ। মহারাষ্ট্র সরকারের নিয়ম অনুযায়ী ৬৫ বছরের বেশি বয়সের অভিনেতাদের শুটিং ফ্লোরে যাওয়া যাবে না। কিন্তু তা সত্ত্বেও কী ভাবে করোনা আক্রান্ত হলেন অমিতাভ, তা বুঝতেই পারছেন না তিনি। তবে অমিতাভ শুটে না গেলেও ডাবিংয়ের জন্য বেরতে হয়েছে অভিষেককে।

শনিবার রাতে নিজেই টুইটারে করোনা আক্রান্ত হওয়ার খবর জানান অমিতাভ। আর তার পর থেকেই কমেন্ট বক্সে ভিড় করেছে একের পর এক চিন্তা। রাজনীতি নেতা, বিভন্ন রাজ্যের মুখ্যমন্ত্রী, সেলিব্রেটি, দেশের চিকিৎসা মন্ত্রী, সাধারণ মানুষ সকলেই চিন্তিত এবং শুভেচ্ছা জানিয়েছেন। বনি কপূর থেকে সোনম, টলিউডের জিৎ, প্রসেনজিৎ থেকে দক্ষিণী নায়ক ধনুশ… বিগ-বি’র সুস্থতা কামনায় গোটা দেশ।

ধনুশ লিখেছেন, ‘‘শীঘ্রই ভাল হয়ে উঠুন স্যার,  প্রার্থনা করছি’’। বিপাশা বসু এবং সোনম কপূরের গলাতেও একই সুর। কলকাতা থেকে মুম্বইয়ের দূরত্ব অনেকটাই। নিজের শহরে বসেও এই খারাপ খবরে মন ভাল নেই অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের। তিনি লেখেন, ‘‘তাড়াতাড়ি সুস্থ হয়ে উঠুন স্যার।’’ পাশপাশি অভিষেক বচ্চনের জন্যও সুস্থ থাকার বার্তা দিয়েছেন বাংলার সুপারস্টার। বাংলা, দিল্লি, মহারাষ্ট্র, গোয়া গুজরাট, কেরালা বিভন্ন রাজ্যের মুখ্যমন্ত্রীরা শুভেচ্ছা পাঠিয়েছেন, সাথে আরোগ্য কামনা করেছেন।

বচ্চনের বরাবরই বিশাল ভক্ত অভিনেতা জিৎ। তাড়াতাড়ি বিগ-বি যেন সুস্থ হয়ে যান এটাই চাওয়া তাঁর। অন্যদিকে অভিনেতা, সাংসদ দেবও মনমরা। তাঁর ‘ম্যাটিনি আইডল’কে নিয়ে বেশ চিন্তিত তিনি। ‘আমার হিরো হারতে পারে না, কখনই নয়’, বলছেন তিনি।

শুধু শিল্পী মহলই নয়। ক্রিকেট মহলও বাবা-ছেলের সুস্থতা কামনা করেছে সোশ্যাল মিডিয়ায়। প্রিয় অমিতজিকে আবারও সুস্থ দেখার আশায় সচিনও  টুইটে লেখেন, ‘‘খুব খারাপ লাগছে। সুস্থ হয়ে উঠুন, আর কিছু চাই না’’। আরোগ্য কামনা করেছেন পাকিস্তানি ক্রিকেটার শোয়েব আখতারও। সারা দেশের এখন একটাই চাওয়া, ‘‘বচ্চন সাব, জলদি সুস্থ হয়ে উঠুন প্লিজ…’’।

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর