বরাক তথা অসমের চতুর্দিকে মানুষের মুখে, অন্তরে একটি বিপ্লবিকণ্ঠ, যার নাম আমছু

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

IMG-20201012-WA0005

পাথারকান্দি,১২ অক্টোবর, জামিল হোসেন: আমছু একটি অরাজনৈতিক ছাত্র সংগঠন। যে সংগঠনের প্রত্যেক কর্মী নিজ স্বার্থে কিছু করে না। সব সময় তারা সমাজের নীরিহ মানুষ তথা গরীব দরদী ও অন্যায়ের বিরুদ্ধে প্রতিবাদ করে ওঠা এক বিপ্লবী কণ্ঠ হিসেবে পরিচিতি। সেই সংগঠনে তরুণ কর্মিবৃন্দ প্রত্যেকদিন জেলার আনাচে কানাচে সামাজিক কাজ চালিয়ে যাচ্ছে। সেই কাজের একটি অংশ দেখা গেলো ভারত-বাংলাদেশ সীমান্তের দক্ষিণ করিমগঞ্জ সমষ্টির অন্তর্গত টুকেরবাজার আনোয়ারুল উলুম সিনিয়র মাদ্রাসা পেক্ষাগৃহে। এক সাধারণ সভার মাধ্যমে সারা আসাম সংখ্যালঘু ছাত্র সংস্থা (আমছু)-র এক আঞ্চলিক কমিটি গঠন করা হয় সেই প্রতিষ্ঠানে।

উক্ত সভায় সর্বসম্মতিক্রমে সভাপতি পদে মাওলানা বাহারউদ্দিন ও সাধারণ সম্পাদক হিসাবে ২ জন যথাক্রমে- মোঃ এনামুল হক ও ফয়জুল করিম সহ আমছু-র একটি শক্তিশালী আঞ্চলিক কমিটি গঠন করা হয়।
সভায় উপস্থিত ছিলেন- কেন্দ্রীয় আমছু-র সাধারণ সম্পাদক কাজী ছাদিক আখতার, বিশিষ্ট শিক্ষাবিদ তথা আনোয়ারুল উলুম, সিনিয়র মাদ্রাসার শিক্ষক ডঃ রয়ছুল হক, করিমগঞ্জ জেলা আমছু-র সভাপতি মাওলানা বাহারুল ইসলাম, সাধারণ সম্পাদক আব্দুল হাই তালুকদার, জেলা আমছু-র উপদেষ্টা তথা বিশিষ্ট সাহিত্যিক সাংবাদিক আছহাব উদ্দিন তালুকদার, উপদেষ্টা মাওলানা মনিরুল ইসলাম, সহ সম্পাদক রেজাউল করিম, সহ-সভাপতি আবু মোহাম্মদ আব্দুল্লাহ মহাশয়, উপদেষ্টা আবু সুফিয়ান আনোয়ার হোসেন, বিশিষ্ট শিক্ষাবিদ মাওলানা এ টি এম ছাদিক আহমেদ ও রতন দাস সহ বিশিষ্টজনেরা।
জামিল হোসেন, এনবি টিভি।

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর