হামলার পাল্টা হামলায় অগ্নিগর্ভ বসিরহাটের ভেবিয়া

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

IMG-20200814-WA0035

এনবিটিভি, নিজস্ব সংবাদদাতা: গতকাল রাত আনুমানিক ৯ টা নাগাদ অগ্নিগর্ভ হয়ে ওঠে বসিরহাটের হাসনাবাদ ব্লকের অন্তর্গত ভেবিয়া বাজার এলাকা। ভেবিয়া পঞ্চায়েতের ২ সদস্যকে প্রচণ্ড মারধর এবং চারজন পঞ্চায়েত সদস্যের বাড়িঘর ভাঙচুর ও লুটপাটের অভিযোগ ওঠে সিপিএম ও বিজেপি আশ্রিত কিছু দুষ্কৃতির বিরুদ্ধে ।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে গতকাল ভেবিয়া অঞ্চলের বোলদেপোতা গ্রামে একটি ফুটবল খেলা ছিল । ক্লাবের পক্ষ থেকে আমন্ত্রণ জানানো হয়েছিল উত্তর ২৪ পরগনা জেলার শিক্ষা ও সংস্কৃতি কর্মদক্ষ ফিরোজ কামাল গাজী (বাবু মাস্টার) কে এবং ভেবিয়া অঞ্চলের সমস্ত সদস্য এবং প্রধান অঞ্চল সভাপতি সহ বিশিষ্টজনকে আমন্ত্রণ জানানো হয়েছিল। সেই ফুটবল খেলা থেকে ফিরছিলেন ভেবিয়া অঞ্চল তৃণমূল কংগ্রেসের সদস্য আবু সাঈদ এবং ইমরান গাজী(ব্রিটিশ)৷ তখনই ভেবিয়া বাস স্ট্যান্ড সংলগ্ন স্থানে প্রায় ৪০থেকে ৫০জন এসে তাদের উপর অতর্কিত হামলা করে। হামলাকারীরা তাদের জিজ্ঞাসা করেন কেন ফিরোজ কামাল গাজী এখানে আসবে? তখন ঐ পঞ্চায়েত সদস্যরা উত্তর দেয় এটা ক্লাবের ব্যাপার আমরা জানি না। তারপরই বিশ্রী ভাষায় গালিগালাজ করে তাদেরকে রড এবং লাঠি দিয়ে প্রচণ্ড মারধর করে। এছাড়া আরো ২জন সদস্যের বাড়িতে ভাঙচুর ও লুটপাট চালায়। এছাড়া বাড়িতে থাকা বৃদ্ধা মাকে গলা ধাক্কা দিয়ে ফেলে দেয় এক দল দুষ্কৃতি। ঘটনাস্থলে আশপাশের সাধারণ মানুষ তাদেরকে উদ্ধার করে।

এই হামলা জানাজানি হতেই পাল্টা হামলা চালায় তৃনমূল সদস্যের কর্মীরা। তৃনমূল কংগ্রেস আক্রান্ত হওয়ার ঘটনায় বিক্ষোভে ফেটে পড়ে ভেবিয়া অঞ্চলের তৃনমূল কংগ্রেস সৈনিকরা। ওই দুষ্কৃতীরা স্থানীয় সৌরেন পালের দোকানে আশ্রয় নিলে বিক্ষুব্ধ জনতা সৌরেন পাল এর দোকান ভেঙে দেয়। সাথে সাথেই ঘটনাস্থলে পুলিশ পৌঁছে পরিস্থিতি মোকাবিলা করে।

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর