ব্যাপক ঝড়-বৃষ্টির সম্ভাবনা কয়েক ঘণ্টার মধ্যে

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

sm

এনবিটিভি ডেস্কঃ আগামী ৪৮ ঘণ্টায় দক্ষিন বঙ্গের জেলাগুলো আংশিক মেঘলা আকাশ ও সেইসাথে প্রধানত শুষ্ক আবহাওয়া থাকার সম্ভাবনা থাকবে বলে জানাচ্ছেন আবহাওয়া দপ্তর।

সকালের দিকে হালকা কিছুটা কুয়াশা থাকার সম্ভাবনা এছাড়াও, ২৮ এবং ২৯ তারিখে দক্ষিন বঙ্গের বেশ কিছু জেলায় হালকা থেকে মাঝারি বৃষ্টিপাতের সম্ভাবনা থাকবে। পশ্চিমি ঝঞ্জার প্রভাবে বাতাসের গতিপথের কিছুটা পরিবর্তন ও প্রভাবতা বেশী পড়বে পশ্চিমে জেলাতে। সম্ভবত, ২৮ তারিখে পুরুলিয়া, বাঁকুড়া, বীরভূম, পশ্চিম বরধমান এই জেলা গুলোতে হালকা বৃষ্টিপাতের সম্ভাবনা এবং ২৯ তারিখে বৃষ্টিপাতের গতি একটু বাড়বে সম্ভবত পুরুলিয়া, বাঁকুড়া, পশ্চিম বর্ধমান, নদিয়া, ঝাড়গ্রাম ও হুগলী এই জায়গাগুলোতে বৃষ্টিপাতের সম্ভাবনা থাকবে। রাতে তাপমাত্রা দক্ষিনবঙ্গে স্বাভাবিকের  থেকে বেশী চলছে যদিও , আগামী ৪৮ ঘণ্টায় আরও ১থেকে ২ ডিগ্রী মতো বাড়ার সম্ভাবনা। পরবর্তী তিন দিন এমনটাই থাকবে জানাগিয়েছে।

সূত্রের খবর, আগামী দুই দিন কোলকাতা সহ আশেপাশে এলাকা গুলিতে শুষ্ক আবহাওয়া থাকবে। এছারাও, উত্তরবঙ্গের ক্ষেত্রে ৪৮ ঘণ্টার মধ্যে দার্জিলিং ও কালিম্পঙ্গে আগামী দুই দিন ব্যাপী বৃষ্টিপাতের সম্ভাবনা এছারাও প্রভাবটা বেশী থাকবে ২৯ তারিখে এবং ৩০ তারিখেও কিছুটা আবহাওয়া থাকবে।  সকালের দিকে কুয়াশার সম্ভাবনা দুই দিন।            

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর