নবদ্বীপে এসে পুজো দিলেন মুখ্যমন্ত্রীর ভাই স্বপন বন্দ্যোপাধ্যায়

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

স্বপন বন্দ্যোপাধ্যায়।
স্বপন বন্দ্যোপাধ্যায়।

এনবিটিভি,নদীয়া: ঝটিকা সফরে নবদ্বীপে এসে ধামেশ্বর মহাপ্রভু মন্দির ও পোড়ামা মন্দিরের পরিবারের জন্য পুজো দিলেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ভাই স্বপন বন্দ্যোপাধ্যায়। চৈতন্য ভূমি নবদ্বীপ শহরের প্রাণকেন্দ্র পোড়ামা তলার সুপ্রাচীন ঐতিহ্যবাহী পোড়ামা মন্দিরে এসে ভক্তি ও নিষ্ঠার সাথে রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় সহ অভিষেক বন্দ্যোপাধ্যায়, কার্তিক বন্দ্যোপাধ্যায় ছাড়াও পরিবারের অন্যান্য সদস্যদের নামে পূজার্চনা করার মধ্য দিয়ে মুখ্যমন্ত্রীর পরিবারের মঙ্গল কামনা করেন ।

তার পাশাপাশি সমগ্র রাজ্যবাসীর মঙ্গল কামনার্থে প্রার্থনা করলেন মমতা বন্দ্যোপাধ্যায়ের ভাই তথা বেঙ্গল হকি অ্যাসোসিয়েশনের প্রেসিডেন্ট স্বপন বন্দ্যোপাধ্যায়। এছাড়াও এদিন উপস্থিত ছিলেন সুনামধন্য অলিম্পিয়ান গুরুবক সিং। সোমবার সন্ধ্যায় পোড়ামা তলা মন্দিরে পুজো দেওয়ার পর স্বপন বন্দ্যোপাধ্যায় পৌঁছান ধামেশ্বর মহাপ্রভু মন্দিরে। সেখানে মহাপ্রভুর চরণ স্পর্শ করে প্রার্থনা করেন তিনি।

প্রসঙ্গত, রাজ্যের মন্ত্রী স্বপন দেবনাথের উদ্যোগে সোমবার বিকেলে পার্শ্ববর্তী পূর্ব বর্ধমান জেলার শ্রীরামপুর ইউনাইটেড হাই স্কুল ময়দানে ছয় দিন ব্যাপী চলতে থাকা হকি টুর্নামেন্টের ফাইনাল খেলায় যোগদান করতে আসেন বেঙ্গল হকি অ্যাসোসিয়েশনের প্রেসিডেন্ট স্বপন বন্দোপাধ্যায় ও বিখ্যাত অলিম্পিয়ান গুরুবক সিং।

সেখানকার অনুষ্ঠান সমাপ্তির পর কার্যত ঝটিকা সফরে এই দিন নবদ্বীপ শহরে এসে পোড়ামা তলায় পোড়া মা মন্দির ও ধামেশ্বর মহাপ্রভু মন্দির দর্শন করতে এসে পুজো দেন তাঁরা। রাজ্যের মুখ্যমন্ত্রীর ভাই স্বপন বন্দ্যোপাধ্যায়ের নবদ্বীপ শহরে এই ঝটিকা সফরকে কেন্দ্র করে পুলিশ প্রশাসনের পক্ষ থেকে নিরাপত্তার মোড়কে মুড়ে ফেলা হয়েছিল শহরের ব্যস্ততম এলাকা রাধা বাজার মোড়, ঢপওয়ালির মোড় সহ শহরের প্রাণকেন্দ্র সমগ্র পোড়া মা তলা এলাকাকে।

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর