কংগ্রেসের ওপর আস্থা হারিয়ে ঘাসফুলে যোগদান কংগ্রেস নেতা মনিরুল ইসলাম সহ তার অনুগামীদের

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

WhatsApp Image 2021-01-01 at 11.53.29 PM

সারা রাজ্যের পাশাপাশি শুক্রবার মালদহের হরিশ্চন্দ্রপুরেও সাড়ম্বরে পালিত হল তৃণমূলের ২৩ তম প্রতিষ্ঠা দিবস।  ২৩ তম প্রতিষ্ঠাদিবসে রাজ্যবাসীকে এবং দলের সমস্ত কর্মী-সমর্থককে কৃতজ্ঞতা জানিয়ে টুইট করেছেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়।পহেলা জানুয়ারি হরিশ্চন্দ্রপুর ১ ও ২ নম্বর ব্লক তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে হরিশ্চন্দ্রপুর কিরণ বালা বালিকা বিদ্যালয়ের প্রাঙ্গণে অনুষ্ঠিত হয় তৃণমূল কংগ্রেসের প্রতিষ্ঠা দিবস। সকাল ১০ টায় দলীয় পতাকা উত্তলনের মাধ্যমে শুরু হয় প্ৰতিষ্ঠা দিবস উপলক্ষে শীতবস্ত্র বিতরণী অনুষ্ঠান। প্রায় 4 হাজার গরিব-দুঃখীদের হাতে তুলে দেওয়া হয় শীত বস্ত্র।

২০২১-এর লক্ষ্যে শক্তি বাড়িয়েই চলেছে তৃণমূল কংগ্রেস।
জাতীয় কংগ্রেসের উপর আস্থা হারিয়ে কংগ্রেসের জেলা কমিটির সদস্য তথা হরিশচন্দ্র পুর ব্লক ১ কংগ্রেসের মাইনরিটি ব্লক প্রেসিডেন্ট মনিরুল ইসলাম ও তার অনুগামীরা ঘাসফুলের পতাকা ধরলেন সংসদ মৌসম বেনজির নূর ও প্রাক্তন বিধায়ক তজমুল হোসেন এর হাত ধরে। মনিরুল ইসলাম বললেন “আমি মমতা ব্যানার্জির আদর্শে অনুপ্রাণিত হয়ে তৃণমূলে যোগ দিলাম” ।

প্রাক্তন বিধায়ক তজমুল হসেন বলেন ‘‘ আমি দলের একজন সৈনিক হিসাবে এবং দলনেত্রীর নির্দেশ মতো কাজ করে চলছি। আর যারা বিভিন্ন রাজনৈতিক দল ছেড়ে ছেড়ে তৃণমূলে যোগদান করেছেন তাদেরকে স্বাগত জানাচ্ছি। এতো দিন ওইসব কর্মী-সমর্থকেরা অন্য দলে থেকে সামান্য মর্যাদাটুকু পাইনি তাই তাঁরা আমাদের দলে যোগ দিয়েছেন৷ তৃণমূল কংগ্রেস তাদের যোগ্য সম্মান দেবে।”

এই সভায় উপস্থিত ছিলেন সভার আয়োজন হরিশ্চন্দ্রপুর বিধানসভার প্রাক্তন বিধাক তথা তৃণমূল কংগ্রেসে রাজ্য কমিটির সদস্য তজমুল হোসেন,মালদা জেলা তৃণমূল কংগ্রেসের সাধারণ সম্পাদক বুলবুল খাঁন। এছাড়াও হরিশ্চন্দ্রপুর ২৩ তৃণমূল কংগ্রেসের সর্বস্তরের নেতৃত্ববৃন্দুসহ প্রায় হাজার দশেক তৃণমূল কর্মী সমর্থক।

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর