ডোমকলে পোষ্ট মাষ্টারকে মার গ্রাহকের

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

WhatsApp Image 2021-09-01 at 1.24.12 PM

বিশ্বজিৎ কর্মকার, ডোমকলঃ এটিম কার্ড ঠিকঠাক না পাওয়ায় পোষ্ট মাস্টারকে আক্রমণ করল এক গ্রাহক। আক্রান্ত পোষ্ট মাষ্টারের নাম মহেন্দ্র সরকার। তিনি রাইপুর শাখা ডাকঘরে পোষ্ট মাষ্টার হিসেবে কর্মরত।

সোমবার দুপুরে ঘটনাটি ঘটেছে মুর্শিদাবাদের ডোমকলের কাটাকোপরা এলাকায়। ঘটনার পরেই চম্পট দেয় অভিযুক্ত গ্রাহক হান্নান সেখ। অভিযুক্তের বাড়ি কাটাকোপরা এলাকাতেই।

সূত্রের খবর, হঠাৎ দুপুরে রাইপুর শাখার ডাকঘর কাটাকোপরায় যান হান্নান। পোষ্ট মাষ্টারকে ব্যাঙ্কের এটিএম কার্ডের চিঠি সংক্রান্ত বিষয়ে বলেন। সেই কার্ড কোনোক্রমে ফিরে যায়। ঐ এটিএম কার্ড না পেয়েই ক্ষোভ দেখান অভিযুক্ত হান্নান। মারধরের হুমকি দিয়ে চলে যান। কিছুক্ষন বাদে ফের ডাকঘরে এসে পোষ্ট মাষ্টারের পর চড়াও হন। কিল, ঘুশি মেরে আহত করার পর ভাঙ্গচুর করা হয় সোয়াইপ মেশিন, নষ্ট করা হয় যাবতীয় কাগজপত্র। পোষ্ট অফিসের কাজে ব্যবহৃত মোবাইল ফোন ভেঙ্গে ফেলার অভিযোগ উঠে হান্নানের বিরুদ্ধে। ঘটনার পর চম্পট দেয় অভিযুক্ত। ঘটনার পর পুলিশকে জানালে ঘটনাস্থলে আসেন ডোমকল থানার পুলিশ। পুলিশ ঘটনাস্থলে এসে তদন্ত শুরু করে। যদিও অভিযুক্ত হান্নান সেখের বিরুদ্ধে লিখিত অভিযোগ জানিয়েছে আক্রান্ত পোষ্ট মাষ্টার মহেন্দ্র সরকার।

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর