পূর্বপাগলা উচ্চ বিদ্যালয়ে ৩টি পদে নিয়োগ পরীক্ষা সুষ্ঠুভাবে সম্পন্ন

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

IMG-20201021-WA0008

 

সুনামগঞ্জ জেলা প্রতিনিধি

সুনামগঞ্জের দক্ষিণ সুনামগঞ্জের পূর্বপাগলা উচ্চ বিদ্যালয়ে ৩টি পদে নিয়োগ পরীক্ষা সুষ্ঠুভাবে সম্পন্ন হয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যা ৭টায় সুনামগঞ্জ শহরের সরকারী জুবিলী উচ্চ বিদ্যালয়ে এ পরীক্ষার উত্তীর্ণদের নাম ঘোষণা করা হয়।
এতে এই তিনটি পদের মধ্যে সহকারী প্রধান শিক্ষক পদে ৩জন পরীক্ষার্থী অংশগ্রহন করেন এবং স্বচ্ছতার সাথে পরীক্ষার পর মেধার ভিত্তিতে তিনটি পদে যারা পরীক্ষায় ভাল ফলাফল করেছেন তাদেরকে সিলেকশন করা হয়েছে। তিনটি পদের মধ্যে সহকারী প্রধান শিক্ষক পদে সত্যন্দ্র চন্দ্র পন্ডিত পরীক্ষায় প্রথম স্থান অধিকার করেছেন,সহকারী লাইব্রেরিয়ান পদে ১০ জন পরীক্ষার্থী পরীক্ষায় অংশগ্রহন করেছেন এবং মোঃ শফিকুল ইসলাম সহকারী লাইব্রেরিয়ান পদে মেধা তালিকায় প্রথম স্থান অধিকার করেছেন এবং নিরাপত্তা প্রহরী পদে ৫জন অংশগ্রহন করার পর মেধা তালিকায় নিরাপত্ত প্রহরী পদে মোঃ মোজাফ্ফর প্রথম স্থান অধিকার করেন।
পরীক্ষার্থী ইরান উদ্দিন,রিংকি,মাসুক মিয়া,আস্তিক দাস,আকলাকুর রহমান,আবু তাহের,মোজাফ্ফর আহমদ,মোঃ গোলাম হোসেন,কফিল উদ্দিন বলেন আমরা সকল পরীক্ষার্থীরা নীতিমালা অনুসরণ করে পরীক্ষায় অংশগ্রহন করেছিলাম। এই পরীক্ষায় তিনটি পদে একাধিক পরীক্ষার্থী অংশগ্রহনের পর যারা লিখিত ও মৌখিক পরীক্ষায় মেধা তালিকায় প্রথম স্থান অধিকার করেছেন তাদেরকে এই তিনটি পদে প্রাথমিক পর্যায়ে সিলেকশন করা হয়েছে। পরীক্ষার্থীগণ আরো জানান,এত সুন্দর ও নিরপেক্ষা পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে পরীক্ষায় শতভাগ স্বচ্ছতার ভিত্তিতে পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে।

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর