22 C
Kolkata
Saturday, November 27, 2021

প্রাক্তন নৌবাহিনী অফিসারকে লাঞ্ছিত করা শিব সৈনিকরা জামিন পান

Must read

এনবিটিভি ডেস্ক,১২ই সেপ্টেম্বর,২০ মুম্বই: মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরের বিরুদ্ধে কার্টুন এগিয়ে দেওয়ার অভিযোগে অবসরপ্রাপ্ত ভারতীয় নৌবাহিনীর কর্মকর্তাকে লাঞ্ছিত করার জন্য গ্রেপ্তার হওয়া কমপক্ষে চার শিব সৈনিককে শনিবার এখানে জামিনে মুক্তি দেওয়া হয়েছে বলে কর্মকর্তারা জানিয়েছেন।

ভুক্তভোগী মদন শর্মা (৬৫) কান্দিভালি পূর্বে লোখন্ডওয়ালা কমপ্লেক্সের বাসিন্দা, তিনি কংগ্রেস নেতা সোনিয়া গান্ধী এবং জাতীয়তাবাদী কংগ্রেস পার্টির সভাপতি শারদ পাওয়ারের ছবিতে তার সমাজের সদস্যদের হোয়াটসঅ্যাপ গ্রুপের সামনে ঠাকরকে সিজদা করার সময় একটি কার্টুন প্রেরণ করেছিলেন। শুক্রবার দুপুরে এই ঘটনাটি ঘটে যখন প্রায় ৮-১০ জনের একটি দল, সমস্ত কথিত শিব সৈনিকরা এসে তার সমাজ প্রাঙ্গণে শর্মাকে লাঞ্ছিত করে।
সমতা নগর থানার এক আধিকারিক জানান, শিখ সেনাকর্মীরা শখের কমপ্লেক্সের অভ্যন্তরে ঝড় পেয়ে কার্টুনকে আপত্তিকর অবস্থায় দেখতে পেয়েছিলেন।

এর আগে সমাজের কেউ কার্টুন নিয়ে কোনও প্রতিক্রিয়া না দেখালেও কেউ এটিকে কদমকে এগিয়ে দিয়েছিলেন বলে তাঁর মেডিকো কন্যা ডাঃ শীলা শর্মা জানিয়েছেন।

স্থানীয় ভারতীয় জনতা পার্টির বিধায়ক অতুল ভটকলকরের পোস্ট করা সোসাইটির একটি সিসিটিভি ক্লিপটিতে হামলাকারীরা শর্মাকে তাড়া করে, তাকে কলার ধরে টেনে নিয়েছিল, তার জামাটি টেনে নিয়েছিল এবং সমাজ সুরক্ষা কর্মীদের কোনও হস্তক্ষেপ না করে আক্রমণ চালিয়েছিল।
লাল এবং ফুলে যাওয়া চোখ নিয়েও শর্মা সম্ভবত গুরুতর জখম থেকে রক্ষা পেয়েছিলেন, তবুও তিনি খুব শীঘ্রই বাড়িতে পৌঁছতে পেরেছিলেন এবং পরে থানায় অভিযোগ দায়ের করতে গিয়েছিলেন। এমনকি বিজেপির একাধিক নেতা এই ঘটনার জন্য সরকারকে তিরস্কার করেছিলেন।
বিরোধী দলনেতা দেবেন্দ্র ফড়নাভিস সহ বিজেপির একাধিক নেতা এই হামলার জন্য সেনা ও ক্ষমতাসীন মহাবিকাশ আগ্রাদি সরকারকে তীব্র নিন্দা জানিয়ে দোষীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়ার দাবি করেছেন।

- Advertisement -spot_img

More articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisement -spot_img

Latest article