চাকরি দেওয়ার নামে প্রতারণা, গ্রেফতার ৫

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

IMG_20210810_144206

এনবিটিভি ডেস্ক:  চাকরি দেওয়ার নামে প্রতারণা। রীতিমতো অফিস করে প্রতারণার ফাঁদ পাতা হয়। অফিস সিল করে ৫ জনকে গ্রেফতার করল পুলিশ। মালদার হবিবপুর থানার বুলবুলচন্ডী এলাকার ঘটনা। ধৃতদের জিজ্ঞাসাবাদ করছে পুলিশ। অফিস থেকে উদ্ধার করা হয়েছে কম্পিউটার ও বেশকিছু নথি। সেইসব খতিয়ে দেখছেন তদন্তকারী পুলিশ আধিকারিকরা। ঘটনা ঘিরে চাঞ্চল্য ছড়িয়েছে মালদায়।

 

চাকরি দেওয়ার নামে প্রতারণা চক্র চলছে। যুবদের কাছ থেকে নেওয়া হচ্ছে টাকা। গোপন সূত্রে খবর পেয়ে হবিবপুর থানার পুলিশ বুলবুলচন্ডী এলাকায় ওই অফিসের উপর নজরদারি শুরু করে। মালদা জেলার চাঁচোল, হরিশ্চন্দ্রপুর ও বামনগোলা থেকে যুবক-যুবতীরা আসতেন ওই অফিসে। গোপনে সেই সব যুবকদের কাছ থেকে তথ্য নেয় পুলিশ। পুলিশ আধিকারিকরা জানতে পারেন চাকরি দেওয়ার নামে লক্ষ লক্ষ টাকা নেওয়া হচ্ছে ওই অফিসে। সংস্থাটির বৈধতা নিয়ে বিভিন্ন দপ্তরে যোগাযোগ করেন পুলিশ আধিকারিকরা। ওই অফিসটি ভুয়ো , নিশ্চিত হওয়ার পরই অভিযান চালায় হবিবপুর থানার পুলিশ। অফিস থেকে গ্রেপ্তার করা হয় পাঁচ জনকে।

 

জেলা পুলিশ সুপার অলোক রাজোরিয়া জানিয়েছেন, ধৃত ৫ জনকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। শুভঙ্কর সিনহা নামের এক ব্যক্তির নাম উঠে এসেছে। তার খোঁজ করছে পুলিশ। এই ধরনের অফিস জেলায় আরও বেশ কয়েকটি রয়েছে বলে জানিয়েছেন পুলিশ সুপার।

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর