ফুরফুরা শরীফের পীরজাদার উদ্যোগে চলল খাদ্য ও বস্ত্র বিতরণ, মুখে হাসি ফুটল ফুটপাত বাসীদের

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

রাইজিং ওয়েলফেয়ার উদ্যোগে চলছে বিতরণ।
রাইজিং ওয়েলফেয়ার উদ্যোগে চলছে বিতরণ।

বাদশা সেখ, ফুরফুরা, এনবিটিভি:  ফুরফুরা শরীফ রাইজিং ওয়েলফেয়ার ট্রাস্ট ও কেয়ার এন্ড কিউর নার্সিংহোমের উদ্যোগে হাওড়া জেলার পাঁচলা এবং রাজাপুর থানার বিভিন্ন এলাকায় ঘুরে ক্যাম্প করে এবং বাড়ি বাড়ি গিয়ে দুঃস্থ অসহায়দের হাতে শীতবস্ত্র বাচ্চাদের জামাকাপড় মাস্ক সহ শুকনো খাবার শতাধিক মানুষের হাতে তুলে দেওয়া হয়। মঙ্গলবার সকাল থেকেই শুরু হয় এই কর্মসূচি শেষ হয় রাতে। সন্ধ্যার পর থেকে ভবঘুরে ফুটপাত বাসীদের হাতে খাদ্য দ্রব্য ও শীতবস্ত্র তুলে দেয় সংগঠনের সদস্যরা।

ফুরফুরা শরীফ রাইজিং ওয়েলফেয়ার ট্রাস্টের কর্ণধার পীরজাদা মোনতাকিম সিদ্দিকীর নির্দেশে সংগঠনের সভাপতি পীরজাদা মোয়াররেখীন সিদ্দিকী ও অন্যতম সদস্য ড. জাহিদুল মিদ্দে নিজে হস্তে মানুষের বাড়ি বাড়ি গিয়ে প্যাকেট তুলে দেয়।

এই সংগঠন সারাবছর ধরেই সমাজের সর্বস্তরের গরীব-দুঃস্থ অসহায়দের পাশে দাঁড়িয়ে বিভিন্ন সমাজসেবা মূলক কাজ করে থাকে। বিশেষ করে লকডাউনে করোনা রুগীদের সুবিধার্থে অক্সিজেন সিলিন্ডার দিয়ে প্রচুর পরিমাণে সহযোগিতা করেছে।

রাইজিং ওয়েলফেয়ারের সভাপতি পীরজাদা মোয়াররেখীন সিদ্দিকী বলেন,  বছরের বিভিন্ন সময় পরিস্থিতি স্বীকার মানুষকে সাহায্য সহযোগিতা করে থাকে। সেই সঙ্গে তিনি আজকের অনুষ্ঠান থেকে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে ধন্যবাদ জানিয়ে বলেন, সাধারণ মানুষের আওয়াজকে গুরুত্ব দিয়ে শিক্ষা প্রতিষ্ঠান খোলার সিদ্ধান্ত গ্রহণ করেছেন। রাইজিং ওয়েলফেয়ার ট্রাস্টের পক্ষ থেকে রাজ্যের শিক্ষামন্ত্রীকেও ধন্যবাদ জানান। সাধারণ মানুষের উদ্যেশে বলেন, এবার আমাদের দায়িত্ব নিজের সন্তানকে স্কুলে পাঠানো।

উপস্থিত ছিলেন, বিশিষ্ট সমাজসেবী হাজি বরজাহান, শিক্ষক সেলিম, কাজি সামিউল্লাহ, সেকেন্দার মিদ্দে, জুলফিকার মিদ্দে, মসিবুল মিদ্দে ওয়াসিম খান সহ অনেকেই।

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর