গঙ্গাসাগর মেলা করা গেলে ঐতিহ্যবাহি পৌষ কালী মেলা নয় কেন? প্রশ্ন নবনির্বাচিত তৃণমূল বিধায়কের

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

পুজো মণ্ডপে বিধায়ক ব্রজকিশোর গোস্বামী।
পুজো মণ্ডপে বিধায়ক ব্রজকিশোর গোস্বামী।

এনবিটিভি, শান্তিপুরঃ পৌষ কালী পুজো উদ্বোধনে এসে গঙ্গাসাগর মেলা করা গেলে পৌষ কালী মেলা নয় কেন? প্রশ্ন তুললেন খোদ তৃণমূল বিধায়ক। তৃণমূলের অন্দরে পেশী শক্তির লড়াই চলছে আক্রমণ বিরোধীদের।

 আজ পৌষ মাসের শেষ দিন অর্থাৎ মকর সংক্রান্তি। আজকের এই দিনে নদীয়ার শান্তিপুর থানার অন্তর্গত নৃসিংহপুর অঞ্চলে পৌষ কালী মাতার পুজো দেখতে ভিড় করেন অগণিত দর্শনার্থী। আর এই পৌষ  কালীমাতার পূজা কে ঘিরে বিরাট মেলার আয়োজন করা হয় প্রতিবছর।  জমজমাট মেলা দেখতে হাজির হন শান্তিপুর তথা জেলার বহু মানুষ। কিন্তু সম্প্রতি করোনার প্রকোপ বেড়ে যাওয়ায় মেলার অনুমতি এখনো পাওয়া যায়নি বলেই জানা যায়।

পৌষ কালী মাতার পুজোর উদ্বোধন এ এসে শান্তিপুরের নবনির্বাচিত বিধায়ক ব্রজকিশোর গোস্বামী সাংবাদিকদের প্রশ্নের উত্তরে  জানালেন গঙ্গাসাগর মেলা যদি হয় তাহলে ঐতিহ্য ছিল ঐতিহাসিক পৌষ কালী মাতার পুজো তে মেলা নয় কেন?  পাশাপাশি কোভিড প্রটোকল মেনে এই মেলার অনুমতি যাতে পাওয়া যায় প্রশাসনিকভাবে সেই চেষ্টাও তিনি করবেন বলে আশ্বাস দিলেন আজ।

বিধায়কের এখনো বক্তব্য নিয়ে পাল্টা আক্রমণ করেন শান্তিপুরে বিজেপি নেতা অমিত বৈরাগী। তিনি বলেন একদিকে গঙ্গাসাগর মেলা তৃণমূল নেতারাই কভিদ পরিস্থিতি অমান্য করে পেশী শক্তির জোরে করছেন অন্যদিকে জেলার বিধায়কের ক্ষেত্রে তাদের দাবি মানা হচ্ছে না।

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর