দুদিনে উদ্ধার ৭৬ লক্ষ ৫০হাজার টাকা! ভোট কেনার তাগিতে ব্যবহার করার আশঙ্কায় পুলিশ

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

pork-2-ht-er-191211_hpEmbed_21x13_992

গত দুদিনে কলকাতা শহর ও শহরতলীর এলাকাগুলো থেকে প্রায়৭৬ লক্ষ ৫০হাজার টাকা উদ্ধার করেছে তদন্তকারীরা।বৃহস্পতিবার ও শুক্রবার এই দুদিনেই কলকাতার বড়বাজার এর প্রায় ছটি এলাকা থাকে বাজেয়াপ্ত করা হয়েছে প্রায় ৭৬ লক্ষ ৫০হাজার টাকা। সন্দেহমূলক ভাবে গ্রেফতার করা হয়েছে ৬ জনকে।

ভোটের আগে নগদ টাকার বাজেয়াপ্তের ঘটনা এই প্রথম! কলকাতার বড়বাজারের এলাকা গুলি থেকে উদ্ধার করা গেছে ৭৬ লক্ষ ৫০হাজার টাকা। গ্রেফতার হয়েছেন ৬জন। পুলিশ সূত্রে জানানো হয়েছে,”এই টাকাগুলি মূলত ভোটের আগে ও ভোট কেনার জন্য ব্যবহারের চেষ্টা চলছিল”। ধৃত ৬জনের মধ্যে দুইজন ছিল বিহারি ও বাকি এ রাজ্যের বাসিন্দা। পুলিশ সূত্রে, কোথা থেকে এই টাকাগুলো আনা হচ্ছিল এবং কোথায় পাচার করা হচ্ছিলো এ সমস্ত বিষয়ে কোনো তথ্য দিতে না পারায় ওই ছয়জনকে গ্রেফতার করা হয়েছিল।

লালবাজার সূত্রে, শুক্রবার বিকেল বেলা রবীন্দ্র সরণি এবং মহাত্মা গান্ধী রোড থেকে নগদ টাকাসহ ধরা পড়েন এক ব্যক্তি। এবং এই হল তদন্তের শুরু! ধৃত রাজি উল্লাহ নামের ওই ব্যক্তিটি বিহারের দ্বারভাঙ্গা এলাকার বাসিন্দা, তার কাছ থেকেই নগদ দশ লক্ষ টাকা বাজেয়াপ্ত করেছে পুলিশ। যদিও, এই টাকা পাচারের সঙ্গে রাজনৈতিক দলের কোনো অন্তঃস্থ যোগাযোগ আছে কিনা এ বিষয়ে কোনো তথ্য দিতে পারেনি লালবাজার।

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর