ঘিয়াডোবা আদিবাসী গ্রামে এক কমিউনিটি হলের শিল্যানাস করলেন বিধায়ক বিধান উপাধ্যায়

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

IMG_20210915_170605

উজ্জ্বল দাস, আসানসোল সালানপুর: সালানপুর ব্লকের অন্তর্গত জিৎ পুর উত্তরামপুর পঞ্চায়েতের ঘিয়া ডোবা গ্রামে এ.ডি.ডি.এ তরফে প্রায় ৪২লক্ষ টাকা ব্যয় করে এক কমিউনিটি হলের শিল্যানাস করলেন বিধায়ক বিধান উপাধ্যায় ও আড্ডার চেয়ারম্যান তাপস ব্যানার্জী।

নির্বাচনের আগে গ্রামে এসে কথা দিয়েছিলেন বারাবনির বিধায়ক তথা জেলা তৃণমূলের সভাপতি বিধান উপাধ্যায়। নির্বাচনের আগে এই কাজের শুভারম্ভ করার কথা ছিলো কিন্তু নির্বাচন চলে আসার জন্য এই কাজ বন্ধ থাকে।কিন্তু নির্বাচন পার হয়ে যাওয়ার পর পূনরায় উদ্যোগ নিয়ে এই কাজের বুধবার শিল্যানাস করা হয়।

এই কমিউনিটি হলের শিল্যানাস অনুষ্ঠানে এসে আড্ডার চেয়ার ম্যান তথা রানীগঞ্জ বিধানসভার বিধায়ক তাপস ব্যানার্জী বলেন বারাবনি বিধানসভায় উন্নয়নের জোয়ার উঠেছে,উন্নয়নের কাজ একে বলে ভাগ্য করে বিধানের মত বিধায়ক পেয়েছে বারাবনি বিধানসভার মানুষজন।
এই প্রসঙ্গে বারাবনির বিধায়ক বিধান উপাধ্যায় জানান যে আজ ঘিয়াডোবা আদিবাসী গ্রামে এক কমিউনিটি হলের শিল্যানাস করা হলো।নির্বাচনে আগে এই গ্রামের মানুষের চাহিদা ছিলো রাস্তা জল লাইট সহ একটি কমিউনিটি হল সব পূরণ করা হলো ও আগামী দিনে আরো কাজ করা হবে।

তাছাড়া এদিন উপস্থিত ছিলেন সালানপুর পঞ্চায়েত সমিতির সভাপতি ফাল্গুনী কর্মকার ঘাসি, সহ সভাপতি বিদ্যুৎ মিশ্র,গ্রাম পঞ্চায়েত প্রধান তাপস চৌধুরী, উপপ্রধান বন্দনা মন্ডল,সমিতির কর্মদক্ষ উৎপল কর,পঞ্চায়েত সদস্য রাসমণি বেশরা,শকুন্তলা মারান্ডি,অপর্ণা রায় ,সমাজসেবী ভোলা সিং,বীর সিং,আশুতোষ তেওয়ারী, জয়প্রকাশ সিং সহ আরো অনেকে।

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর