নির্বাচিত সরকারের সমালোচনার আগে বিজেপির আত্মসমালোচনা করা উচিত : মুকুল পুত্র শুভ্রাংশু,TMC তে ফেরার গুঞ্জন শুরু

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

224b7699fd9e

নিউজ ডেস্ক : রাজ্য বিজেপির খারাপ সময় কাটার নামই নিচ্ছে না। নিজেদের অভ্যন্তরীণ কোন্দল এখনও জারি রয়েছে। সেই সঙ্গে পাল্লা দিয়ে বাড়ছে বিজেপি ছেড়ে তৃণমূলের যোগ দেওয়ার প্রচেষ্টা। এবার সেই কাতারেই সামিল হতে সম্ভবত দেখা গেল মুকুল পুত্র এবং বিজপুরের প্রাক্তন বিধায়ক শুভ্রাংশু রায়কে।তিনি এ দিন রাতে নিজের দলের নেতাদের বিরুদ্ধে রাজ্যের নির্বাচিত তৃণমূল কংগ্রেসের সরকারের সমালোচনা করার আগে নিজেদের আত্মসমালোচনা করার তাগিদ দিয়েছেন। যা নিয়ে তার তৃণমূলে ফেরার গুঞ্জন শুরু হয়েছে রাজ্য রাজনৈতিক মহলে।

 

 

নিজের পোস্টে শুভ্রাংশু লেখেন,”জনগনের সমর্থন নিয়ে আসা সরকারের সমালোচনা করার আগে, আত্মসমালোচনা করা বেশি প্রয়োজন”। তবে এই পোস্ট আসলে কি পুরো গেরুয়া শিবিরকে নিশানা করে করা নাকি অত্ম বিশ্বাসী শুভেন্দু অধিকারীকে উদ্দেশ্য করে করা সে নিয়েও চলেছে বিস্তর আলোচনা। উল্লেখ্য তার বাবা মুকুল রায়কে বাদ দিয়ে বিজেপির তরফ থেকে রাজ্যে বিরোধী দলনেতা মনোনীত করা হয়েছে বিধানসভা ভোটের পূর্বে বিজেপিতে যোগ দেওয়া শুভেন্দু অধিকারীকে, যা সামনে মেনে নিলেও ক্ষোভ তৈরি করেছে মুকুল রায় এবং তার ঘনিষ্ট মহলে।

 

 

সম্প্রতি হয়ে যাওয়া বিধানসভা নির্বাচনে বীজপুর থেকে বিজেপি প্রার্থী হিসেবে ভোটে দাঁড়িয়ে হেরে যান তিনি। তারপর থেকে গত বেশ কয়েক দিন চুপচাপ ছিলেন শুভ্রাংশু। বিজেপি পার্টি অফিস অথবা উত্তর ২৪ পরগণার কোনও রাজনৈতিক কর্মসূচিতেও দেখা যায়নি তাঁকে। সম্প্রতি মুকুল রায় এবং মুকুল পত্নী কৃষ্ণা রায় একইসঙ্গে করোনা আক্রান্ত হন। আপাতত মুকুল সুস্থ হলেও একটি বেসরকারি হাসপাতালে আইসিইউতে চিকিৎসাধীন কৃষ্ণা। এই পরিস্থিতিতে হঠাৎ কেন এমন পোস্ট করলেন শুভ্রাংশু? সূত্রের খবর, এই প্রতিবেদন লেখা পর্যন্ত মুকুল রায় শুভ্রাংশু এই ফেসবুক পোস্ট সম্পর্কে কিছু জানেন না। মুকুল এখন রয়েছেন তাঁর সল্টলেকের বাড়িতে। বিজেপির তরফ থেকেও শুভ্রাংশুর এই পোস্ট নিয়ে এখন পর্যন্ত কোনও মন্তব্য করা হয়নি। এই পোষ্টের মাধ্যমে শুভ্রাংশু কি তাঁর পুরনো দল তৃণমূল কংগ্রেসের ফিরে আসার বার্তা দিতে চাইছেন? আপাতত এ নিয়েই চলছে আলোচনা।

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর