IPL ম্যাচ চলাকালীন হৃদরোগে আক্রান্ত মুরলিধরন, ভর্তি করা হল হাসপাতালে

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

IMG_20210419_105257

নিউজ ডেস্ক : চেন্নাই এবং হায়দ্রাবাদের মধ্যেকার আইপিএল ম্যাচ চলাকালীন হৃদরোগে আক্রান্ত হলেন স্পিনের জাদুকর নামে খ্যাত শ্রীলঙ্কান বোলার এবং সানরাইজার্স হায়দরাবাদের বোলিং কোচ মুথাইয়া মুরালিধরন। ম্যাচ চলাকালীন হঠাৎ অসুস্থ হয়ে পড়ায় তাকে তড়িঘড়ি চেন্নাই অ্যাপোলো হাসপাতালে ভর্তি করা হয়। এনজিওপ্লাস্টির ব্যবস্থা করা হয় সেখানে। এখনো তিনি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন বলে জানা গেছে।

 

গত মরশুমের আইপিএল চলাকালীনই হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত হন ধারাভ্যকার ডিন জোন্স। সেই ঘটনার স্মৃতি যেন এবারেও ফিরে আসছিল। তবে তড়িঘড়ি হাসপাতালে ভর্তি করা হতে আশঙ্কা এড়ানো গিয়েছে। এসপিএন ক্রিকইনফো-র প্রতিবেদনে বলা হয়েছে, ধমনীতে স্টেন্ট বসানো হয়েছে তাঁর। হাসপাতাল থেকে ছাড়া পেলেই হায়দরাবাদ দলে যোগ দেবেন তিনি।

 

আন্তর্জাতিক ক্রিকেটে সর্বকালের সর্বাধিক উইকেটের মালিক তিনি। ৪৯ বছরের শ্রীলঙ্কান সুপারস্টারের দখলে ১৩৪৭টি উইকেট। জাতীয় দল শ্রীলঙ্কার হয়ে মুরলিধরণ ১৩৩টি টেস্ট, ৩৫০টি ওডিআই এবং ১২টি টি২০ ম্যাচে অংশ নিয়েছেন। তিন ফরম্যাটে উইকেট সংখ্যা যথাক্রমে ৮০০, ৫৩৪ এবং ১৩টি। ১৯৯৬ সালে শ্রীলঙ্কার বিশ্বকাপ জয়ী স্কোয়াডের অংশও ছিলেন তিনি। ২৪ ঘন্টা আগেই ১৭ এপ্রিল ৪৯তম জন্মদিনও পালন করেছিলেন মহাতারকা। সেই সেলিব্রেশনের পরেই বিপত্তি।

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর