মুর্শিদাবাদের ডোমকলে রহস্যজনক মৃত্যু এক ব্যক্তির

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

IMG_20210927_143125

নিজস্ব সংবাদদাতা: মুর্শিদাবাদের ডোমকলে রহস্যজনক এক ব্যাক্তির মৃতদেহ উদ্ধার। খুনের অভিযোগ মৃতের দ্বিতীয় স্ত্রীর বিরুদ্ধে। মৃতের নাম পিয়ার মন্ডল(৩৬)। সোমবার সকালে ঘটনাটি ঘটেছে মুর্শিদাবাদের ডোমকলের মোমিনপুর এলাকায়। যদিও মৃতের বাড়ি ডোমকলের কাটাকোপরা কুঠি এলাকায়। ঘটনায় চাঞ্চল্য এলাকা জুড়ে।

 

পরিবার সূত্রে জানাযায়, রবিবার রাত ৮ টা নাগাদ ফোনে কথা বলে পিয়ার। তার মাকে বলে বাড়ি থেকে বেরিয়ে যায় । তারপর থেকে আর বাড়ি ফেরেনি তিনি । সকালে মোমিনপুর এলাকায় পিয়ারের রহস্যজনক মৃতদেহ উদ্ধার হয়। স্থানীয়রা মৃতদেহ দেখতে পেয়ে পুলিশকে খবর দিলে পুলিশ মৃতদেহ উদ্ধার করে। খবর দেওয়া হয় পরিবারের লোকজনকে।

 

পরিবার সূত্রে জানা যায়, পিয়ারের তিনটি স্ত্রী রয়েছে। ১৩ বছর আগে ডোমকলের আলিনগরের ছবিতাকে বিয়ে করে। তার এক ছেলে এবং এক মেয়েও রয়েছে। পারিবারিক অশান্তির কারনে তিনবছর আগে শ্বশুরবাড়ি ছেড়ে বাবার বাড়ি চলে যায় ছবিতা। পরে নদিয়ার থানারপাড়া থানার ধোড়াদহ এলাকায় কাকলি বিবিকে দ্বিতীয় বিবাহ করে। তার সাথেও বিবাহ বিচ্ছেদ হলে তৃত্বীয় বিয়ে করে সাগরপাড়ার সীতানগর এলাকায় তিনমাস আগে সাহিদা বিবিকে বিয়ে করে পিয়ার মন্ডল। সেখানেই থেমে থাকেনি। বিবাহ বিচ্ছেদ হবার পরেও যোগাযোগ থাকতো দ্বিতীয় স্ত্রী কাকলির সাথে।

 

মৃতের পরিবারের দাবী, চক্রান্ত করে দ্বিতীয় স্ত্রী কাকলির মামার বাড়ি মোমিনপুর এলাকায় ডেকে খুন করা পিয়ারকে।

 

ঘটনার পর অভিযুক্ত স্ত্রী কাকলি বিবির কোনো খোঁজ মেলেনি। খোঁজ মেলেনি কাকলির মামা ওরফে ঘোড়ামারা পঞ্চায়েত উপপ্রধান টুটুল মন্ডলের। ঘটনাস্থলে তদন্তে যায় ডোমকল থানার পুলিশ। মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠানো হয়।

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর