পলাশবাড়ীতে নিউ লাইফ ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ উপহার হিসেবে ২’শ’ গেন্জি বিতরন।

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

received_603024470394023

 

মো: সাগর ইসলাম.
স্টাফ রিপোর্টার, গাইবান্ধা।

পলাশবাড়ীতে নিউ লাইফ ফাউন্ডেশনের উদ্যোগে অসহায় হতদরিদ্র বিভিন্ন শ্রেনী পেশাজীবি মানুষের মাঝে ঈদ উপহার হিসেবে ২’শ’ গেন্জি বিতরন করা হয়েছে।

গত ২৯ জুলাই বুধবার দুপুরে গাইবান্ধার পলাশবাড়ী উপজেলার বিভিন্ন স্থানে বিভিন্ন শ্রেনী পেশা মানুষের মাঝে ঈদ উপহার হিসেবে ২’শ’ গেন্জি তুলে দেন তাদের হাতে নিউ লাইফ ফাউন্ডেশনের সেচ্ছাসেবীকর্মীরা।নিউ ফাউন্ডেশনের চেয়ারম্যান আমেরিকা প্রবাসী প্রকৌশলী আবু জাহিদ নিউ প্রবাসে থেকেও তিনি তার নিউ লাইফ ফাউন্ডেশনের সেচ্ছাসেবীকর্মীদের মাধ্যমে অসহায় হতদরিদ্র নিম্নআয়ের বিভিন্ন শ্রেনী পেশাজীবি মানুষের মাঝে ২’শ’ গেন্জি বিতরন করেন।

তিনি মুঠোফোনে জানান,রংপুরের পীরগঞ্জ ও গাইবান্ধার পলাশবাড়ী-সাদুল্লাপুর উপজেলার অসহায় হতদরিদ্র পরিবার গুলোর জন্য আমার নিউ লাইফ ফাউন্ডেশনের পক্ষ থেকে আগামীতেও সার্বিক সহায়তার ধারা অব্যাহত থাকবে।

এসময় উপস্থিত ছিলেন নিউ লাইফ ফাউন্ডেশনের সহ-সভাপতি ও দলিল লেখক সরকার লুৎফর রহমান, পলাশবাড়ী উপজেলা জাতীয় শ্রমিকলীগ সাধারন সম্পাদক ও দলিল লেখক মাহামুদুজ্জামান প্রান্ত, স্বেচ্ছাসেবীকর্মী মামুন মিয়া,রশিদুল ইসলামসহ স্থানীয় প্রিন্ট ও ইলেক্ট্রনিক্স মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

উল্লেখ্য কোভিড-১৯ মহামারি করোনা ভাইরাস যখন দেশে পর্যায়ক্রমে বাড়তে থাকে ঠিক সেই মুহুর্তে অসহায় হতদরিদ্র অনেক মানুষ কর্মহীন হয়ে পড়ে।আর কর্মহীন হয়ে পড়া অসহায় হতদরিদ্র মানুষগুলোর কথা চিন্তা করে নিউ লাইফ ফাউন্ডেশনের চেয়ারম্যান প্রকৌশলী আবু জাহিদ নিউ তিনি তার ব্যক্তিগত তহবিল হতে তার সাধ্যমতো ত্রানসামগ্রী নিয়ে ওই সকল মানুষগুলো পাশে দাড়ান।যাতে করে কর্মহীন অসহায় হতদরিদ্র মানুষগুলোর কিছুটা সমস্যা লাঘব হয়। তিনি নিজে আবার কখনও সেচ্ছাসেবীকর্মীদের মাধ্যমে কখনও ত্রানসামগ্রী,কখনও ঈদ উপহার,কখনও কাপড়,কখনও অর্থসহ বিভিন্নভাবে সহায়তা করে আসছেন।এছাড়াও বন্যার্তদের মাঝে সহায়তা করেন।

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর