রাজনীতিতে হাঁপিয়ে উঠছেন তৃণমূলের বিধায়ক মনোরঞ্জন ব্যাপারী, কিন্তু কেন?

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

IMG_20210702_185825

নিউজ ডেস্ক : সবে ২ মাস হয়েছে তৃণমূলের টিকিটে বলাগর থেকে বিধায়ক নির্বাচিত হয়ে বিধানসভায় গিয়েছেন মনোরঞ্জন ব্যাপারী। কিন্তু এর মধ্যে তার রাজনীতির প্রতি দৃষ্টিভঙ্গি পরিবর্তন হয়ে গিয়েছে ব্যাপক পরিমাণে। আপসোস করে বলছেন, রাজনীতিতে এসে হয়ত ভুল করেছেন। কিন্তু কেন এই উপলব্ধি তার, সেই নিয়েই জাগছে কৌতুহল।

 

 

যাদের ভোটে বিধানসভায় যাওয়ার সৌভাগ্য হয়েছে তাদের পাশে সারাক্ষণ রয়েছেন রি তৃণমূল বিধায়ক। মানুষ ও ভালোবেসে নিজেদের সব সমস্যা তুলে ধরছে তার সামনে।

এই পরিস্থিতিতে বৃহস্পতিবার গভীর রাতে ফেসবুকে দীর্ঘ একটি পোস্ট করেন তৃণমূল বিধায়ক (TMC MLA)। লেখেন, “আমি হাঁপিয়ে যাচ্ছি। সত্যিই আমার খুব কষ্ট হচ্ছে। মনে হচ্ছে রাজনীতিতে এসে আমি বোধহয় ঠিক করিনি। যখন দূরে ছিলাম, যখন তেমনভাবে কিছু জানতাম না, খানিকটা সুখে ছিলাম। এখন সব দেখে জেনে, সরাসরি যুক্ত হয়ে আর কোনও রাতেই ভাল মতো ঘুমতে পারছি না। কী এক কষ্টে মাঝরাতে উঠে পায়চারী করতে বাধ্য হই। এত অভাবী-দু্ঃখী মানুষ, এতো তাঁদের সমস্যা। তাঁদের সকল আশা ভরসার কেন্দ্রে এখন এসে দাঁড়িয়ে পড়েছি আমি। আমাকে ঘিরে তাদের অনেক আশা প্রত‍্যাশা। যেন আমার কাছে কোন জাদুকাঠি আছে।”

 

 

 

 

তিনি আরও লেখেন, “সূর্য ওঠার সঙ্গে সঙ্গে মানুষ আমার দরজার এসে দাঁড়িয়ে পড়ছে। ভিড় রাত বারোটার আগে কম হচ্ছে না। তাঁদের কাতর কান্না, হাহাকার আমার বুকে যেন ধারালো চাকুর মতো চিরে চিরে বসে যায়। রক্তক্ষরন ঘটায়। ওরা আমাকে ঈশ্বরের সমতুল শক্তিমান বলে মনে করে, যার কাছে যা চাওয়া যায় তা পাওয়া যায়। কিন্তু আমি যে অতি তুচ্ছ একজন মানুষ। আমি যদি পারতাম তাহলে সবার সব চোখের জল সব হাহাকার, না পাবার বেদনা এক নিমিষে মুছে দিতাম। ওরা আমাকে ঈশ্বর ভাবছে কিন্তু আমি যে সেই খড় মাটি রঙের একটা মূর্তি ছাড়া আর কিছুই না।” তবে এখনও পর্যন্ত তিনি যেভাবে মানুষের পাশে আছেন এবং মানুষের কষ্টে সমব্যথী হিসেবে তাদের পাশে দাঁড়াচ্ছেন তার কারণে তিনি এলাকাবাসীর কাছে আরো জনপ্রিয় হয়ে উঠছেন।

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর