মইনাগুড়ি ট্রেন দূর্ঘটনায় নিহত পরিবারকে ক্ষতিপূরণের দাবী পপুলার ফ্রন্টের

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

পপুলার ফ্রন্ট অফ ইন্ডিয়া।
পপুলার ফ্রন্ট অফ ইন্ডিয়া।

কলকাতাঃ  বৃহস্পতিবারউত্তরবঙ্গে বিকিনের ট্রেন দুর্ঘটনায় মৃত পরিবারের ক্ষতিপূরণে দাবী তলে পপুলার ফ্রন্ট। উত্তরবঙ্গে বিকিনের ট্রেনে প্রায় ৭০০ জন যাত্রী নিয়ে আসছিল। ট্রেনটি যান্ত্রিক গণ্ডগোলের ফলে বৃহস্পতিবার বিকাল ৫ টায় দুর্ঘটনার কবলে পড়ে।    

উল্লেখ্য, এই দুর্ঘটনায় প্রায় নয় জণের প্রান চলে যায় রেল সূত্রে জানা যায়। অন্যদিকে উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজ, ময়নাগুড়ি গ্রামীণ হাপাতাল ও জলপাইগুড়ি সুপার হাসপাতালে আহত ৩৬ জনের চিকিৎসা চলছে। তাদের মধ্যে পার ১৬ জনের অবস্থা আশংকা জনক বলে জানা গিয়েছে।

দুর্ঘটনার পরেই প্রেস বিজ্ঞপ্তি করে মৃত পরিবারের ক্ষতিপূরণের দাবী তোলে পপুলার ফ্রন্ট অফ ইন্ডিয়ার।

 পপুলার ফ্রন্ট অফ ইন্ডিয়ার পশ্চিমবঙ্গ রাজ্য কমিটির সাধারণ সম্পাদক ওবাইদুল্লাহ নুরী  তার এক বিবৃতিতে বলেন যে, “ট্রেন দুর্ঘটনা আমাদের দেশে প্রায় ঘটতেই আছে, যা কর্তৃপক্ষের গাফিলতির দিকে ইঙ্গিত করে। বৃহস্পতিবার  যে ট্রেন দুর্ঘটনা ঘটেছে তা খুবই দুঃখজনক। পপুলার ফ্রন্ট অফ ইন্ডিয়ার পক্ষ থেকে আমরা নিহতদের পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ করছি। এই মুহূর্তে আমরা মানসিক ভাবে তাদের সঙ্গে আছি। তারা জীবনের স্বাভাবিক অবস্থায় ফিরে আসুক এই কামনা করি।

তিনি আরো বলেন যে, “যারা ট্রেন দুর্ঘটনায় নিহত হয়েছেন তাদের পরিবারকে উপযুক্ত আর্থিক সাহায্য দিতে হবে। রাজ্য সরকারের নিকট এটা আমাদের দাবি”।

তিনি নিহতদের পরিবারের প্রতি সমবেদনা ও তাদের জন্য আর্থিক সুবিধা দাবি করার সাথে সাথে আরো বলেন যে, “ট্রেন দুর্ঘটনা কোন সাধারণ ঘটনা নয়। এই ঘটনা অনেক প্রাণ ধ্বংশ করে দেয়। নিহতদের পরিবার ধ্বংস হয়ে যায়। ফলে ট্রেন দুর্ঘটনার পর অনুদান দেওয়া এই সমস্যার স্থায়ী সমাধান নয়। সরকারকে এই বিষয়ে আরো সতর্ক হতে হবে, যাতে একজনের গাফিলতির কারণে সাধারণ মানুষের জীবন বিপন্ন না হয়”।

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর