নিজের কেন্দ্রে প্রচারে গিয়ে সাধারণ মানুষের প্রবল বিক্ষোভের মুখে রাহুল সিনহা

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

1f99435a8e05

হাবড়া কেন্দ্রের বিজেপি প্রার্থী রাহুল সিনহার প্রচার ঘিরে তৈরি হল উত্তজনা। প্রতিদিনের মতো আজও সকাল সকাল প্রচারে বেরিয়ে ছিলেন রাহুল সিনহা। কিন্তু সেই প্রচারেই আজ বাধা হয়ে দাঁড়াল এলাকার সাফাই কর্মীরা। তাঁর প্রচার হাবড়া পুরসভার সামনে পৌঁছতেই তাঁকে ঘিরে ধরে চলে বিক্ষোভ। সাফাই কর্মীরা তাঁর বিরুদ্ধে ‘‌গো ব্যাক’‌ স্লোগানও তুলতে থাকেন।

 

সাফাই কর্মীদের দাবি, অফিস চলাকালীন সরকারি দপ্তরে ঢুকে এভাবে প্রচার চালাতে পারেন না বিজেপি প্রার্থী রাহুল সিনহা। বিক্ষোভের মুখে পড়ে রাহুল সিনহা বলেন ভোটের প্রচার করতে সেখানে তিনি যাননি। পুরসভার বাইরে একটি চায়ের দোকানে চায়ে পে চর্চার অনুষ্ঠানে যোগ দিতে গিয়েছিলেন। কিন্তু সাফাই কর্মীরা ভুল বুঝে এই বিক্ষোভ দেখাচ্ছে। আর এর পিছনে তৃণমূলের মদত রয়েছে বলেও গাবি করেন তিনি। আসলে হাবড়ায় এবার বিজেপি জিতবে তাই তৃণমূল কর্মীরা হার হবে বুঝতে পেরেই এখন সাফাই কর্মীদের উস্কে বিজেপির বিরুদ্ধে বিক্ষোভ দেখাচ্ছে। হাবড়ার মানুষ এবার তৃণমূলের প্রার্থী ও বর্তমান সরকারের খাদ্য মন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিককে হারিয়ে তৃণমূলকে যোগ্য জবাব দেবে।

যদিও এই ঘটনার তৃণমূল কোনওভাবে জড়িত নয় বলেই দাবি জেলা তৃণমূল নেতৃত্বের। মানুষ বিজেপিকে চাইছে না তাই বিক্ষোভ দেখাচ্ছে। হাবড়ার মানুষ রাহুল সিনহাকে চায় না তাই প্রায়ই বিক্ষোভ দেখাচ্ছে। এতে তৃণমূলের কিছু করার নেই। হাবড়ায় তৃণমূলের জয় ১০০ শতাংশ নিশ্চিত বলেই দাবি তৃণমূল কর্মী–সমর্থকদের।

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর