21 C
Kolkata
Sunday, November 28, 2021

সংবর্ধনা মঞ্চেই তৃণমূলকে বিঁধলেন বিজেপি রাজ্যসভার সভানেত্রী অগ্নিমিত্রা পাল

Must read

এনবিটিভি ডেস্ক: রবিবার দলীয় কর্মসূচিতে যোগ দেওয়ার পথেই খনি অঞ্চলের শহর রানীগঞ্জ মোড়ে, সম্বর্ধনা জ্ঞাপন অনুষ্ঠানে হাজির হলেন বিজেপির মহিলা মোর্চার রাজ্যসভার সভানেত্রী অগ্নিমিত্রা পাল।

এদিন তিনি প্রথম রাজ্যসভার সভানেত্রী পদ পাওয়ার পরই জেলা সফরে বিজেপি মহিলা মোর্চা সদস্যদের নিয়ে বৈঠক কর্মসূচির মাঝে এই সম্বর্ধনা কর্মসূচিতে হাজির হয়ে, সাংবাদিকদের প্রশ্নের উত্তরে রাজ্যের শাসক দলকে কটাক্ষের সুরে বাঁধেন। তার কথায় আমি এখানে ভূমি কন্যা, সারা রাজ্যের জন্য ভালো কিছু করব এই উদ্দেশ্য রয়েছে আমার, মহিলাদের সুরক্ষা ফিরিয়ে আনবো বলে জানানোর সাথেই, তিনি এদিন দাবি করেন ২০২১ এ যখন সরকার গড়া হবে তখন চেঞ্জটা আপনারা দেখতে পাবেন। আমাদের সময় যখন সরকার চলবে তখন বিচার হবে সাধারণ মানুষের পক্ষে, পুলিশকে রাজনৈতিক স্বার্থে ব্যবহার করব না, বাংলাকে সোনার বাংলা তে পরিনত করব। এই দাবী করার সাথেই তিনি আরও দাবি করেন, দুর্গাপুর ব্যারেজের বেহাল দশার জন্য দায়ী রাজ্য সরকার, তার কথায় প্রতিটি জায়গায় রাজ্যের শাসক দল কাটমানি নিতেই ব্যাস্ত। তিনি উদাহরণ টেনে বলেন বাঁকুড়ার জল ট্যাংকি তার জলজ্যান্ত উদাহরণ , জল টাংকির নির্মাণের কিছুদিন পরেই হুড়মুড়িয়ে পড়ে, তা শাসকদলের কারণেই বলেই দাবি তার।

এছাড়াও তিনি তীর্যক মন্তব্য করে জানান, এই সরকার বাংলার মানুষকে কি কাজ দিয়েছে একটা কাজের কথা বলুন, শুধুমাত্র ত্রিফলা লাইট তাও অবশ্য ভাইপোর কোম্পানি লাগিয়েছে, তা ছাড়া আর কিছু হয়েছে। তার কথায় রাজ্যের সর্বত্র বড় সব ইন্ডাস্ট্রি আনতে হবে ছোট-বড় কল-কারখানা করতে হবে তবেই মানুষ কাজ পাবে, মানুষের হাতে আজ টাকা নেই, এছাড়াও তিনি জানান কি দরকার ছিল টাটাকে এখান থেকে ভাগিয়ে দেওয়ার, শিক্ষাব্যবস্থা আজ তলানীতে ঠেকেছে। পেছোন দরজা দিয়ে রিকুটমেন্ট হচ্ছে। প্যারা টিচার থেকে অন্য সকল শিক্ষক ও অশিক্ষক কর্মীদের বেতন দিতে পারছে না, অথচ ক্লাব সংগঠন পুজো কমিটিকে কাড়িকাড়ি টাকা দিচ্ছে রাজ্য সরকার বলেই দাবি করার সাথেই, তিনি মুখ্যমন্ত্রীর উদ্দেশ্য করে জানান আপনাকে আপনার ভাড়া করা যে মানুষটি আছে মিস্টার পিকে, আপনাকে যতই যা কিছু বলুন, বাংলার মুখ্যমন্ত্রী নিজেও জানেন যে উনি আর সরকার গড়ছেন না বলেই দাবি করেন তিনি।

রবিবারের এই বিশেষ কর্মসূচিতে হাজির থাকতে দেখা যায় বিজেপির জেলা সভাপতি লক্ষণ ঘড়ুই, মন্ডল সভাপতি রাজেশ মন্ডল, জেলা সাধারণ সম্পাদক শ্রীদ্বীপ চক্রবর্তী, বিধানসভার কনভেনার মদন ত্রিবেদী, দেব কুমার বোস, আশা শর্মা, নমিতা সাউ, শতাব্দি চ্যাটার্জী প্রমূখ।

- Advertisement -spot_img

More articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisement -spot_img

Latest article