ফের রূপনারায়নপুর পুলিশের বড়সড় সফলতা,ছিনতাইকারী সহ আগ্নেয়াস্ত্র উদ্ধার

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

rupnarayan

এনবিটিভি,পশ্চিম বর্ধমান: আসানসোল সালানপুর থানার রূপনারায়নপুর ফাঁড়ির পুলিশের বড়সড় সফলতা। ছিনতাই করতে আসা এক যুবককে আটক করল রূপনরায়নপুর ফাড়ির পুলিশ। ঘটনার সম্পর্কে পুলিস সূত্রে জানা যায়, রবিবার সাড়ে চারটে নাগাদ একজন ব্যক্তি আল্লাদি গ্রামের রাস্তায় প্রমীলা নার্সারির কাছে
উদ্দেশ্যহীন ভাবে ঘুরে বেড়াচ্ছিল। পুলিশ আল্লাডি গ্রামের রাস্তার প্রমীলা নার্সারির কাছে পৌছে গাড়িটি আল্লাডির কাছে রেখে পায়ে হেঁটে যেতে থাকে। সেইসময় অভিযুক্ত পুলিশকে দেখে পালানোর চেষ্টা করলে
রূপনারায়নপুর থানার ইনচার্জ রাহুল দেব মন্ডল এবং রঞ্জিত কুমার সরকার পাল্টা ধাওয়া করতে থাকে। এরপর অভিযুক্ত ব্যক্তিকে গ্রেপ্তার করতে সক্ষম হয় পুলিশ।

জিজ্ঞাসাবাদের জন্য যুবককে আটক করলে পুলিশের সামনে ওই যুবক অপ্রাসঙ্গিক বিভিন্ন বক্তব্য দিতে থাকে। বারবার জিজ্ঞাসা করার পড়ে পুলিশি জেরায় জানা যায় তার নাম অমর জিৎ মন্ডল সালানপুর থানার জেমারী গ্রামের বাসিন্দা। পুলিশ অভিযুক্ত অমরজিৎ মন্ডলের কাছ থেকে উদ্ধার করেন একটি পাইপগান, বন্দুকের ব্যারেল, হাতুড়ি, ট্রিগার, ফায়ারিং পিন সহ এক রাউন্ড ৭.৬৫ মিমি কার্তুজ। যা তার কোমরের বাম পাশে লুকিয়ে রাখা হয়েছিল। অভিযুক্তকে জিজ্ঞাসা করা হলে জানা জায় তার কাছে সেই অস্ত্রের কোনও বৈধ লাইসেন্স বা নথিপত্র নেই।

উদ্ধারকৃত বন্দুক ।

আরও জিজ্ঞাসাবাদে অভিযুক্ত স্বীকার করেছে যে, সে প্রমীলা নার্সারির কাছে আল্লাডি গ্রামের রাস্তায় আগ্নেয়াস্ত্র দেখিয়ে রাস্তা দিয়ে যাওয়া ব্যক্তিদের ছিনতাই করার উদ্দেশ্যে অপেক্ষা করেছিল।

রূপনরায়নপুর পুলিশ ঘটনাস্থল থেকে আগ্নেয়াস্ত্র সহ বিভিন্ন অস্ত্র বাজেয়াপ্ত করেন।এবং অভিযুক্ত যুবককে গ্রেফতার করে টার বিরুদ্ধে সালানপুর পিএস মামলা নং ৩১৪ U/S- 25 (1b)(a)/27 মামলা দায়ের করেন। পুলিশের এই সফলতাকে সাধুবাদ জানিয়েছেন সর্বস্তরের মানুষ।

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর