22 C
Kolkata
Saturday, November 27, 2021

‘ওই রকম মেয়েদের দেহ বাজরা ক্ষেতেই মেলে’, বে লাগাম বিজেপি নেতা

Must read

এনবিটিভি: হাথরসের নির্যাতিতা দলিত তরুণীর ন্যায়বিচারের দাবিতে সোচ্চার গোটা দেশ। গণধর্ষণ ও খুনের ঘটনার তদন্ত নিয়ে কাঠগড়ায় যোগী প্রশাসন। সেই আবহেই উত্তরপ্রদেশের একের পর এক বিজেপি নেতা ছুড়ে দিচ্ছেন লিঙ্গ বৈষম্যমূলক মন্তব্য। বিজেপি বিধায়ক সুরেন্দ্রনারায়ণ সিংহের পর এ বার বিতর্কিত মন্তব্য করলেন বারাবঁকির বিজেপি নেতা রঞ্জিতবাহাদুর শ্রীবাস্তব। অভিযুক্তদের পাশে দাঁড়িয়ে তিনি প্রশ্ন তুললেন, অত্যাচারের জেরে মৃত দলিত তরুণীর চরিত্র নিয়ে।

বিজেপি নেতা রঞ্জিতের মতে, হাথরস কাণ্ডের অভিযুক্তরা ‘নির্দোষ’ এবং নির্যাতিতা তরুণী ‘আওয়ারা’। তাঁর দাবি, অভিযুক্তের সঙ্গে ১৯ বছরের দলিত তরুণীর প্রেমের সম্পর্ক ছিল। তিনি বলেছেন, ‘‘১৪ সেপ্টেম্বর নির্যাতিতা অভিযুক্তকে খেতে আসার জন্য বলেছিল। কারণ তাঁদের মধ্যে প্রেমের সম্পর্ক ছিল। এই খবর সংবাদ মাধ্যম ও সোশ্যাল মিডিয়াতে ইতিমধ্যেই বেরিয়েছে।’’

এখানেই ক্ষান্ত হননি বারাবঁকির ওই নেতা। এক ধাপ উপরে উঠে, ‘এই ধরনের মেয়েদের’ দেহ সাধারণত কোথায় পাওয়া যায় তা নিয়েও নিজের মন্তব্য করেছেন। বলেছেন, ‘‘এই ধরনের মেয়েদের দেহ আখ, ভুট্টা, বাজরা ক্ষেত বা ঝোপজঙ্গলেই পাওয়া যায়। কেন এদের দেহ ধান বা গম ক্ষেতে মেলে না?’’ রঞ্জিতের ধারণা, হাথরসের তরুণীর মৃত্যুর ঘটনা ‘অনার কিলিং’।

- Advertisement -spot_img

More articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisement -spot_img

Latest article