বিধ্বস্ত হেলিকপ্টার, ১২ ঘন্টা সাঁতরে নিরাপদে ফিরলেন মন্ত্রী

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

depositphotos_11905462-stock-photo-helicopter-crash

 

মাদাগাস্কারের পুলিশ বিষয়ক মন্ত্রী সার্জে গেল্লে জানিয়েছেন, সাগরে হেলিকপ্টার বিধ্বস্তের ঘটনার পর নিরাপদ স্থানে ফিরতে ১২ ঘণ্টা সাঁতার কাটতে হয়েছে তাঁকে। গত সোমবার ভয়াবহ এ হেলিকপ্টার বিধ্বস্তের ঘটনা ঘটে।

 

গত সোমবার হেলিকপ্টার বিধ্বস্তের পর এর বাকি দুই আরোহীর সন্ধানে তল্লাশি অভিযান চলছে। এই বিধ্বস্তের কারণ এখনও পরিষ্কার নয় বলে জানিয়েছ পুলিশ ও বন্দর কর্তৃপক্ষ।

 

মঙ্গলবার সকালে মাদাগাস্কারের পুলিশ বিষয়ক মন্ত্রী সের্গে গেলে এবং এক পুলিশ কর্মকর্তা আলাদাভাবে সমুদ্র পাড়ের শহর মাহামবোতে পৌঁছান। এর আগে তারা বিধ্বস্ত হওয়া হেলিকপ্টারটি থেকে নিজেদের বের করে নিতে সক্ষম হন বলে জানিয়েছেন বন্দর কর্তৃপক্ষের চেয়ারম্যান জেন-এডমন্ড রান্দ্রিয়ানানতেনিয়া।

 

সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ার করা একটি ভিডিওতে দেখা যায়, ৫৭ বছর বয়সী গেলে পরিশ্রান্ত অবস্থায় একটি দোলনা চেয়ারে শুয়ে আছেন। তখনও তার পরনে দেশটির পুলিশ বাহিনীর পোশাক রয়েছে। দেশটির এই জেনারেল বলেন, ‘আমার মৃত্যুর সময় এখনও আসেনি।’ তবে তিনি ঠান্ডায় অসুস্থ হয়ে পড়লেও আহত হননি বলে জানিয়েছেন।

 

তিন দশক পুলিশে কাজ করার পর গত আগস্টে মন্ত্রিসভায় রদবদল হলে তাতে স্থান পান সের্গে গেলে। নিরাপদে পৌঁছানোর পর তিনি ঠাণ্ডা অনুভূত হওয়ার কথা জানিয়েছেন, তবে কোনও আঘাত লাগেনি।

 

মাদাগাস্কারের পুলিশপ্রধান জাফিসাম্বাত্রা রাভোভি সংবাদ সংস্থা এএফপিকে বলেছেন, ‘ভেসে থাকার জন্য মন্ত্রী হেলিকপ্টারের একটি আসন ব্যবহার করেছেন। খেলাধুলায় তিনি ব্যাপক উদ্যমী ছিলেন।

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর