পিঠাকেয়ারী স্বাস্থ্যকেন্দ্রে ভ্যাকসিন দেওয়া হল সাড়ে ৩০০০ জনকে

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

IMG_20210831_160634

উজ্জ্বল দাস, আসানসোল: চিত্তরঞ্জন কে.জি হাসপাতাল ও সালানপুর ব্লকের পিঠাকিয়ারি স্বাস্থ্যকেন্দ্রে আজ প্রায় সাড়ে তিন হাজার মানুষকে করোনার কোভিশিল্ড প্রথম ডোজের টিকা দেওয়া হচ্ছে।

কেজি হাসপাতালে এক হাজার জনকে এবং পিঠাকিয়ারি ব্লক হাসপাতালে আড়াই হাজার জনকে আজ এই টিকা দেওয়ার লক্ষ্যমাত্রা রাখা হয়েছে।এই জন্য ব্লক স্বাস্থ্য বিভাগে বিশেষ ব্যবস্থা করা হয়েছে।পিঠাকিয়ারি স্বাস্থ্য কেন্দ্রে টিকা দেওয়ার জন্য ৬ টি বিশেষ কাউন্টার করা হয়েছে। সবচেয়ে উল্লেখযোগ্য টিকা নেওয়ার জন্য আজ কাউকেই টোকেন নিতে হবে না,যারা টিকা নেবেন তাদের শুধুমাত্র তথ্য সহ লাইনে দাঁড়ালেই হবে।

এই টিকা নেওয়ার জন্য সকল থেকে হাজার হাজার মানুষের ভিড় দেখতে পাওয়া গেলো।এই প্রসঙ্গে বি এম ও এইচ ডক্টর সুব্রত সিট জানান যে পশ্চিমবঙ্গ সরকারের পক্ষ থেকে পশ্চিমবঙ্গ জুড়ে মাস্ক ইমুলাইজার ভ্যাকসিন দেওয়ার কথাটি ঘোষণা করা হয়। তারই ধারাবাহিকতায় সালানপুর ব্লকের পিঠাকেয়ারী হসপিটালে 2000 ভ্যাকসিনের আয়োজন করা হয়।

কিন্তু সাধারণ মানুষের এতই ভিড় বেড়ে যায় যে কর্তৃপক্ষ পরবর্তী ক্ষেত্রে আরো প্রায় দেড় হাজার অতিরিক্ত ভ্যাকসিনের ব্যবস্থা করা হয়।এদিন সুষ্ঠুভাবেই ভ্যাকসিন দেওয়ার প্রক্রিয়া চলছে বলে জানান তিনি।

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর