বিশ্বব্যাপী ইউনিসেফের সাথে শিশুদের অধিকারের জন্য কাজ করা ডেভিড বেকহ্যামের পরে সেলিব্রিটি অ্যাডভোকেট হলেন আয়ুষ্মান খুরানা

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

IMG-20200911-WA0012

এনবিটিভি ডেস্ক,১১ই সেপ্টেম্বর: শিশুদের জন্য বিশ্বব্যাপী কাজ করার জন্য পরিচিত ইউনিসেফ তাদের সমাজের দুর্বল অংশগুলির বাচ্চাদের অধিকারের পক্ষে সাহায্য করার জন্য গ্লোবাল সেলিব্রেটিদের দড়ি দেয়। এখন, ইউনিসেফ শিশুদের অধিকারের পক্ষে এবং তাদের বিরুদ্ধে সহিংসতা অব্যাহত রাখতে তাদের সমর্থন করার জন্য আয়ুষ্মান খুরানাকে সঙ্গে নিয়ে কাজ করেছে। জাতীয় পুরষ্কার বিজয়ী বিশ্বব্যাপী ইউনিসেফের সাথে শিশুদের অধিকারের জন্য কাজ করা ডেভিড বেকহ্যামের পরে একজন সেলিব্রিটি অ্যাডভোকেট হিসাবে পরিচিত হয়েছেন। এই খবর ঘোষণার সাথে সাথে আয়ুষ্মান এই নিয়ে আনন্দিত হয়েছিল।

এক বিবৃতিতে আয়ুষ্মান খুরানা প্রকাশিত প্রচারনায় অংশ নিতে পেরে সন্তুষ্ট প্রকাশ করেছেন যে তিনি সমাজের সবচেয়ে ঝুঁকিপূর্ণ বাচ্চাদের জীবনে সুরক্ষা আনতে ইউনিসেফকে সহায়তা করার আশাবাদ ব্যক্ত করেছেন। তিনি বলেছিলেন, “আমি একজন সেলিব্রিটি অ্যাডভোকেট হিসাবে ইউনিসেফের সাথে অংশীদারিত্ব করতে পেরে খুব আনন্দিত। আমি বিশ্বাস করি যে প্রত্যেকেই জীবনের সেরা সূচনার দাবি রাখে। আমি যেমন আমার বাচ্চাদের আমাদের বাড়ির সুরক্ষা এবং সুখে খেলতে দেখি, তখন আমি সেই সমস্ত শিশুদের সম্পর্কে চিন্তা করি যারা কখনই নিরাপদ শৈশব অনুভব করতে এবং ঘরে বা বাইরে সহিংসতায় বড় হয় না। ইউনিসেফের সাথে, আমি সর্বাধিক দুর্বল শিশুদের অধিকারকে সমর্থন করার প্রত্যাশায় রয়েছি, যাতে তারা সহিংসতা মুক্ত পরিবেশের লালনপালনে সুখী, স্বাস্থ্যবান, শিক্ষিত নাগরিক হিসাবে বেড়ে ওঠে। ”

শিশুদের অধিকারের জন্য সেলিব্রিটি অ্যাডভোকেট হিসাবে আয়ুষ্মান খুরানাকে স্বাগত জানিয়ে ভারতে ইউনিসেফের প্রতিনিধি ডঃ ইয়াসমিন আলী হক বলেছিলেন, “ইউনিসেফের সেলিব্রিটি অ্যাডভোকেট হিসাবে আয়ুষ্মান খুরানাকে স্বাগত জানাতে পেরে আমি আনন্দিত। তিনি এমন একজন অভিনেতা যিনি তার অভিনয় প্রতিটি ভূমির সীমানাকে চ্যালেঞ্জ করেন। তিনি প্রতিটি শিশুর সংবেদনশীলতা, আবেগ এবং একটি শক্তিশালী কণ্ঠ নিয়ে আসবেন, শিশুদের প্রতি সহিংসতা অবসানের দিকে নির্দিষ্ট মনোযোগ দিয়ে। আয়ুষ্মানের সমর্থন এই গুরুত্বপূর্ণ ইস্যু সম্পর্কে সচেতনতা বাড়াতে সাহায্য করবে, বিশেষত এখন কোভিড -১৯ এর মাধ্যমে বর্ধিত লকডাউন ও মহামারীটির আর্থ-সামাজিক প্রভাবের কারনে শিশুদের প্রতি সহিংসতা ও নির্যাতনের ঝুঁকি বাড়ানো হয়েছে। ”

এদিকে, আয়ুষ্মান বর্তমানে স্ত্রী তাহিরা কাশ্যপ এবং তার বাচ্চাদের নিয়ে চণ্ডীগড়ে রয়েছেন। প্রায়শই, অভিনেতা তার পারিবারিক সময় শেননিগানগুলি সোশ্যাল মিডিয়ায় তার ভক্তদের সাথে শেয়ার করেন। অভিনেতা তার বাচ্চাদের সাথে সময় কাটাতে ভালোবাসেন এবং প্রায়শই বিরাজভীর এবং বরুশকার আরাধ্য ছবি ফেলেন। সম্প্রতি, আয়ুষ্মান এবং তাহিরা একটি ছোট ফাঁকা কাশৌলিতে গিয়েছিলেন এবং পাহাড়ে চায়ে চুমুক দেওয়ার ছবি শেয়ার করেছিলেন। কাজের ফ্রন্টে, আয়ুষ্মান অভিষেক কাপুরের সাথে তার পরবর্তী ছবি শুরু করতে প্রস্তুত। ছবিতে বাণী কাপুরের চরিত্রে অভিনয় করা হয়েছে এবং আয়ুষ্মান ক্রস-ফাংশনাল অ্যাথলেট চরিত্রে অভিনয় করবেন। এটি একজন অ্যাথলিটের একটি রোমান্টিক গল্প এবং এর জন্য, আয়ুষ্মান তার প্রশিক্ষণটিও শুরু করেছিলেন।

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর