21 C
Kolkata
Sunday, November 28, 2021

বীর মুক্তিযোদ্ধা আবদুল হাই এর স্মরণ সভা ও দোয়া মাহফিল।

Must read

 

মোঃ শামীম মিয়া

কিশোরগঞ্জ প্রতিনিধি 

কিশোরগঞ্জের মিঠামইনে রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ এর স্নেহের ছোট ভাই ও সহকারী একান্ত সচিব প্রয়াত বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক মো. আবদুল হাই স্মরণে সভা এবং মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১৯ সেপ্টেম্বর) দুপুরে মিঠামইনের কামালপুর গ্রামের নিজ বাড়ি প্রাঙ্গণে সামাজিক দূরত্ব বজায় রেখে মহামান্য রাষ্ট্রপতির পারিবারিক সদস্যবৃন্দের আয়োজনে এই স্মরণ সভা এবং মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

সংক্ষিপ্ত স্মরণ সভায় সভাপতিত্ব করেন রাষ্ট্রপতির সহোদর মুক্তিযোদ্ধা আবদুল হক সরকারি কলেজের অধ্যক্ষ আবদুল হক নূরু।

এতে বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক মো. আবদুল হাই এর জীবন ও কর্মের উপর আলোকপাত করে বক্তব্য রাখেন, কিশোরগঞ্জ-৫ (বাজিতপুর-নিকলী) আসনের সংসদ সদস্য আলহাজ্ব আফজাল হোসেন, কিশোরগঞ্জ-৪ (ইটনা-মিঠামইন-অষ্টগ্রাম) আসনের সংসদ সদস্য রাষ্ট্রপতির বড় ছেলে রেজওয়ান আহাম্মদ তৌফিক, বিচারপতি বীর মুক্তিযোদ্ধা মাহবুব-উল ইসলাম, কিশোরগঞ্জের সিনিয়র জেলা ও দায়রা জজ সায়েদুর রহমান খান, জেলা প্রশাসক মো. সারওয়ার মুর্শেদ চৌধুরী, পুলিশ সুপার মো. মাশরুকুর রহমান কিশোরগঞ্জ পৌরসভার মেয়র মাহমুদ পারভেজ, সড়ক ও জনপদের অতিরিক্ত প্রকৌশলী মাইনুল হাসান, সড়ক ও জনপদের নির্বাহী প্রকৌশলী রাশেদুল ইসলাম, পানি উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী শফিকুল ইসলাম, মিঠামইন উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব আছিয়া আলম,প্রমুখ।

- Advertisement -spot_img

More articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisement -spot_img

Latest article