21 C
Kolkata
Sunday, November 28, 2021

৬১ লাখ টাকা ফিরিয়ে দিলো অটোচালক:

Must read

খোরশেদ মাহমুদ
টেকনাফ, প্রতিনিধি,এনবিটিভি।

এক অটোচালকের সততায় নিজের ব্যবসায়ের ৬১ লাখ টাকা ফিরে পেলেন চাঁদপুরের বিকাশ এজেন্ট আলমগীর হোসেন। গতকাল রোববার রাতে চাঁদপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নাসিম উদ্দিনের উপস্থিতিতে টাকাগুলো তুলে দেয় সজিব সর্দার (১৫) নামে ওই অটোচালক।

সজিব চাঁদপুর শহরের পুরানবাজার মধ্যশ্রীরামদী এলাকার দিনমজুর দেলোয়ার সরদারের ছেলে। এসব তথ্য নিশ্চিত করেছেন চাঁদপুরের পুলিশ সুপার মো. মাহবুবুর রহমান।

অটোচালক সজিব জানায়, তিনজন ব্যক্তি তার অটোতে উঠেছিল। নামার সময় টাকার ব্যাগটি ভুলে ফেলে রেখে যায়। সে ব্যাগটি দেখার পর কিছুক্ষণ অপেক্ষা করে। কিন্তু তারা না আসায় অটো নিয়ে গ্যারেজে ফিরে আসে সজিব। পরে সে তার পরিবারের লোকজন নিয়ে জেলা আওয়ামী লীগের অফিস সহকারী বাদল বেপারীকে বিষয়টি জানায়। তিনি মডেল থানার ওসিকে ফোন করে বিষয়টি জানান।

সজিবের ভাষ্যমতে, ‘ব্যাগের কোনো টাকা আমি খোয়া যেতে দেইনি। এ কারণে আমাকে ৫ হাজার টাকা পুরষ্কার দেওয়া হয়েছে।’

পুলিশ সুপার মো. মাহবুবুর রহমান বলেন, ‘ছেলেটার সততার কারণে তাকে পুরষ্কৃত করা হয়েছে।’

জানা গেছে, আজ সোমবার সকালে চাঁদপুর জেলা প্রশাসক মো. মাজেদুর রহমান খান সজিবকে খাদ্য সহায়তা দিয়েছেন।

বিকাশ এজেন্ট মালিক আলমগীর হোসেন জুয়েল বলেন, ‘ওই কিশোরের সততায় আমি মুগ্ধ। তাকে তার চাহিদা অনুযায়ী একটি অটো কিনে দেওয়ার প্রতিশ্রুতি আমি দিয়েছি। সহসাই আমি তার হাতে ওই উপহার তুলে দেব।’

ওসি মো. নাসিম উদ্দিন বলেন, ‘তার সততা দেখে আমরা বিস্মিত হয়েছি। সে ইচ্ছে করলে টাকাগুলো নিয়ে অন্যত্র চলে যেতে পারত। আর আমরা সবাই কিছু সময়ের জন্য হয়রানিতে পড়তাম।’

- Advertisement -spot_img

More articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisement -spot_img

Latest article