এবার চীনা নাগরিকের অস্বাভাবিক মৃত্যু হলো কুয়াকাটার সিকদার রিসোর্টের ছাদ থেকে পড়েঃ

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

received_2808639469262655

সালাহউদ্দিন
রিপোর্টার,এনবিটিভি

সাগরকন্যা খ্যাত কুয়াকাটার অভিজাত শ্রেণির আবাসিক রেস্তোরাঁ “সিকদার রিসোর্ট অ্যান্ড ভিলাস” এ এক চীনা নাগরিকের অস্বাভাবিক এবং আকস্মিক মৃত্যুর ঘটনা ঘটেছে।

ঘটনাপ্রবাহ গতকাল সোমবার সন্ধ্যা আসন্ন এমন সময় ওই রিসোর্টের ছয়তলা একটি বিল্ডিং এর ছাদ থেকে নিচে পড়ে তৎক্ষনাৎ তার মৃত্যু হয় বলে জানিয়েছে স্থানীয় পুলিশ প্রশাসন। তাৎক্ষণিকভাবে এ ঘটনাকে আত্মহত্যার ঘটনা হিসেবে প্রাথমিকভাবে চিন্হিত করছে পুলিশ প্রশাসন।

এই চীনা নাগরিক বরগুনা জেলার তালতলীর কয়লা ভিত্তিক তাপবিদ্যুৎ কেন্দ্রের ম্যানেজার হিসেবে কর্মরত ছিলেন।

ওই ব্যক্তির নাম ছিল লি.চ্যাং (৩২)। ওই চীনা নাগরিক অভিজাত রেস্তোরাঁ সিকদার রিসোর্টের ১০১১নং রুমে গত বছরের নভেম্বর মাস থেকে অবস্থান করে আসছেন বলে নিশ্চিত করেন সিকদার রিসোর্টের ম্যানেজার জনাব ফয়সাল আহম্মেদ।

সিসি টিভি ক্যামেরার ফুটেজ থেকে পাওয়া তথ্য অনুযায়ি মহিপুর থানা তদন্ত বিভাগ জানায়, গত সোমবার (১৫ জুন) সন্ধ্যা আসন্ন কোনো এক সময় লি.চ্যাং নামের ওই বিদেশী নাগরীক ওই রিসোর্টের ছয়তলা ভবনের (টাওয়ার বিল্ডিং)এর দিকে যান । এরপর আনুমানিক ৫টা ৩৫ মিনিটের দিকে ছাদ থেকে নিচে পড়ে যাওয়ার আকস্মিক শব্দে রিসোর্টের রিসিপশনের সকল কর্মীরা দৌঁড়ে এসে তার মৃতদেহ দেখতে পান। এরপরই পুলিশকে খবর দেয়া হয়।

কিছুক্ষনের মধ্যে কলাপাড়া সার্কেলের সহকারী পুলিশ সুপার জনাব মোঃ আলী আহম্মেদ ও মহিপুর থানা পুলিশের সম্মানিত ওসি মোঃ মনিরুজ্জামান ঘটনাস্থল পরিদর্শন করেন । সোমবার আনুমানিক রাত ৯টার দিকে লাশের সুরতহাল সম্পন্ন করে পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে ময়নাতদন্তের জন্য পাঠানোর কথা নিশ্চিত করেছে পুলিশ।

এ আকস্মিক মৃত্যুর ব্যাপারে মহিপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জনাব মো. মনিরুজ্জামান চীনা নাগরিকের অস্বাভাবিক মৃত্যুর কথা উল্লেখ করে বলেন, এই চীনা নাগরিক লি.চ্যাং আত্মহত্যা করেছেন বলে প্রাথমিকভাবে ধারণা করা যাচ্ছে কিন্তু এখনো পর্যন্ত সঠিক ভাবে কোনো কিছু নিশ্চিত করা যায়নি। লাশ উদ্ধার করে আইনগত প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। এ ব্যাপারে গভীর তদন্ত ছাড়া এখনই কিছু বলা সম্ভব নয়। এ ব্যাপারে গভীর তদন্ত শুরু করেছেন বলে জানিয়েছেন জনাব মোঃ মনিরুজ্জামান (ওসি)
Nbtv

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর