প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে। ছাত্রলীগ নেতা দেবদুলাল ঢালীর, প্রার্থনা, পথ শিশুদের খাবার বিতরণ

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

received_795123617986308

স্টাফ রিপোর্টার 


মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে (28 শে সেপ্টেম্বর) সরকারি শহীদ সোহরাওয়ার্দী কলেজ এর ছাত্রলীগ নেতা দেব দুলাল ঢালীর মহান সৃষ্টিকর্তার কাছে প্রিয় আপার জন্য  আশীর্বাদ প্রার্থনা। এবং নিজ উদ্যোগে ভিক্টোরিয়া পার্ক সংলগ্ন , পথ শিশুদের মাঝে খাবার বিতরণ। তাদের কাছে প্রিয় আপার জন্য দোয়া চাওয়া। দেব দুলাল ঢালী বলেন আজকে আমি খুবই আনন্দিত। এই মহান দিনে আমাদের প্রিয় নেত্রী বঙ্গবন্ধু কন্যা মাদার অফ হিউম্যানিটি সৎ যোগ্য, 18 কোটি মানুষের ভালোবাসার মানুষ। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা জন্মগ্রহণ করেছেন ।

হে মহান সৃষ্টিকর্তা তুমি আমার প্রিয় আপাকে হাসিখুশি রেখে মেহনতী মানুষের পাশে দাঁড়ানোর সুযোগ দাও। তিনি আরো বলেন বাংলাদেশ ছাত্রলীগ মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশ্বস্ত সংগঠন এই সংগঠন সব সময় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সোনার বাংলা গড়তে কাজ করে।

আমি ধন্যবাদ জানাই বাংলাদেশ ছাত্রলীগের সংগ্রামী সভাপতি আল নাহিয়ান খান জয় ভাইকে। এবং বিপ্লবী সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য দাদাকে। তাদের নেতৃত্বে বাংলাদেশ বঙ্গবন্ধুর জন্মদিন উপলক্ষে বিভিন্ন কর্মসূচি পালন করেছেন। আমি বজ্রকন্ঠে আওয়াজ তুলে বলতে চাই। বাংলাদেশ ছাত্রলীগের দেওয়া প্রত্যেকটা নির্দেশনা পালন করা জন্য আমি প্রস্তুত।

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর