ফুলছড়ি উপজেলার চেয়ারম্যান জিএম সেলিম পারভেজের বিরুদ্ধে অনাস্থা প্রস্তাব:

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

received_3162028197176563

শাওন শান
রিপোর্টার,এনবিটিভি

গাইবান্ধার ফুলছড়ি উপজেলা পরিষদের চেয়ারম্যান জিএম সেলিম পারভেজের বিরুদ্ধে অসদাচরণ ও বিভিন্ন অনিয়ম দূর্নীতির অভিযোগ এনে তার বিরুদ্ধে অনাস্থা প্রস্তাব এনেছেন ফুলছড়ি উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও সকল ইউপি চেয়ারম্যানরা। তারা ইতিমধ্যে অনাস্থা প্রস্তাবের কপি সহ লিখিতভাবে রংপুরের বিভাগীয় কমিশনার ও গাইবান্ধা জেলা প্রশাসকের কাছে আবেদন করেছেন।
গত বৃহস্পতিবার ফুলছড়ি উপজেলা পরিষদের হলরুমে উপজেলা ভাইস চেয়ারম্যান আঞ্জুমনোয়ারা বেগমের সভাপতিত্বে বিশেষ সভায় সকল ইউপি চেয়ারম্যান ও দুইজন ভাইস চেয়ারম্যান সর্বসম্মতিক্রমে অনাস্থা প্রস্তাবের সিদ্ধান্ত নেন। তারা গত রোববার লিখিতভাবে রংপুর বিভাগীয় কমিশনার ও গতকাল সোমবার গাইবান্ধা জেলা প্রশাসকের কাছ অনাস্থা প্রস্তাব দাখিল করে আবেদন করেন।
উপজেলা ভাইস চেয়ারম্যান আঞ্জু মনোয়ারা বেগম ও কঞ্চিপাড়ার ইউপি চেয়ারম্যান লিটন মিয়া জানান, একজন উপজেলা চেয়ারম্যান হয়ে তিনি নির্বাচিত জনপ্রতিনিধিদের থাপড়াতে যান এবং চরম দূর্ব্যবহার করেন। তারা বলেন, অনাস্থা প্রস্তাবের চার দফায় ইউপি চেয়ারম্যানদের সাথে অসদাচরণ, ৩০ শে জুন মেয়াদ শেষ হবার কথা থাকলেও টিআর কাবিখার ৮০ ভাগ বরাদ্দে স্বাক্ষরের জন্য উতকোচ দাবী করা, ভাইস চেয়ারম্যানদের বঞ্চিত করে উপজেলা পরিষদের ২০ ভাগ নিজে বাস্তবায়নের পায়তারা, সামাজিক নিরাপত্তা কর্মসূচীর আওতায় চারশ মৃত বয়স্ক, বিধাব ও প্রতিবন্ধিভাতা প্রতিস্থাপন অনুমোদনে অনৈতিক সুবিধা দাবী করাসহ উপজেলা চেয়ারম্যানের বিরুদ্ধে বিভিন্ন অনিয়মের অভিযোগ করা হয়েছে।
অনাস্থা প্রস্তাবের ব্যাপারে কথা বলতে উপজেলা চেয়ারম্যান জিএম সেলিম পারভেজের সাথে তার মোবাইল ফোনে যোগাযোগের চেষ্টা করলে তাকে পাওয়া যায়নি।

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর