বিশ্বম্ভরপুর বাজারে পশুর হাটে স্বাস্থ্যবিধি মেনে এবং মাস্ক পরিধান করে গরু ক্রয় বিক্রয় শুরু

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

inbound207883211575404915

সুনামগঞ্জ জেলা প্রতিনিধি

সুনামগঞ্জের বিশ্বম্ভরপুর চিনাকান্দি বাজারে বিভিন্ন এলাকা থেকে ব্যবসায়ীরা গরু -ছাগল নিয়ে এ হাটে আসেন। এলাকার অনেক সৌখিন খামারিরাও বিক্রির জন্য হাটে তুলেছিলেন তাদের পালন করা পশু।চিনাকান্দি বাজারে পশুর হাটে ক্রয় বিক্রয় ও ভালো হয়েছে বলে স্থানীয় বাসিন্দারা জানান।

চিনাকান্দি বাজারের একাধিক গরু ব্যবসায়ীরা জানান, দুপুর ১২ টা থেকে৷ রাত ৮ পর্যন্ত টানা ৮ ঘন্টা গরুর হাটে জমজমাট ভাবে কোরবানির পশু ক্রয়-বিক্রয় হয়েছে। হাট চলাকালে। কঠোর লকডাউন ও স্বাস্থ্যবিধি মেনে এ হাট বসায়, এ ব্যাপারে চিনাকান্দি বাজারের ইজারাদার আক্তারুজ্জামান মিরাশ বলেন, স্বাস্থ্যবিধি মেনে ছোট পরিসরে এলাকার ব্যবসায়ীদের চাহিদা মেটাতে পশুর হাট বসানো হয়েছে। এখানের ক্রেতা-বিক্রেতাদের সকলের মুখে মাস্ক ছিলো। আমি নিজে সকল মানুষ কে মাস্ক বিতরন করি ও সামাজিক দূরত্বও বজায় রাখা হয়েছে।

পবিএ ঈদুল আজহা উপলক্ষে সাধারন মানুষের মাঝে বছরে দুই বারে আনন্দ আসে সরকার ঘোষিত দুই সপ্তাহ লকডাউনে যদিও কর্মজীবি অনেক মানুষ কর্মহীন হয়ে পড়েন। কিন্ত এই লকডাউনের কারণে অনেক উপকার হয়েছে। লোকজন বিনা প্রয়োজনে ঘরের বাইরে না থাকার কারণে কোভিড সংক্রমণ কম হয়েছে। আমাদের সকলের ঐকান্তিক প্রচেষ্টায় সচেতনতা অনেকাংশেই বৃদ্ধি পেয়েছে । আমরা আশাবাদী করোনা পরিস্থিতি স্বাভাবিক হবে ইনশাল্লাহ। আগামীকাল ১৫ জুলাই হতে পরিস্থিতি আবার স্বাভাবিক থাকবে তারপর ও সবাই স্বাস্থ্য বিধি মেনে চলার অনুরোধ করছি। বিশ্বম্ভরপুর উপজেলা চিনাকান্দি বাজারে পশুর হাটে স্বাস্থ্যবিধি মেনে এবং মাস্ক পরিধান করে ক্রয় বিক্রয় নিশ্চিতকরণে সবাইকে অনুরোধ জানান, বিশ্বম্ভরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ সাদিউর রহিম জাদিদ চেয়ারম্যান সফর উদ্দিন, বিশ্বম্ভরপুর থানার অফিসার ইনচার্জ ইকবাল হোসেনও সহকারী কমিশনার (ভূমি) মো: স্বজল মোল্লা ও ৩ নং ধনপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রার্থী মিলন মিয়া প্রমুখ

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর