মিঠামইনে সেনানিবাস ও সড়ক নির্মাণে ক্ষতিগ্রস্ত ভূমি মালিকদের মধ্যে ৯৬ কোটি টাকার চেক হস্তান্তর

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

IMG-20200922-WA0002

 

মোঃ শামীম মিয়া

কিশোরগঞ্জ প্রতিনিধি

কিশোরগঞ্জ জেলার মিঠামইনে অলওয়েদার সড়ক প্রকল্প এবং সেনানিবাস নির্মাণে ক্ষতিগ্রস্ত ভূমি মালিকদের মধ্যে ৯৬ কোটি টাকার চেক হস্তান্তর করা হয়েছে।

মঙ্গলবার মিঠামইন সদরে রাষ্ট্রপতি মোঃ আব্দুল হামিদ অডিটোরিয়ামে আনুষ্ঠানিকভাবে ক্ষতিগ্রস্ত কৃষকদের মধ্যে এসব চেক হস্তান্তর করা হয়।

জানা গেছে, জেলার হাওর উপজেলা ইটনা, মিঠামইন ও অষ্ট্রগ্রাম উপজেলার ৩৫ কি: মি: অল ওয়েদার সড়কপথ নির্মাণ প্রকল্প এবং মিঠামইন সেনানিবাসের প্রকল্পে সরকার ৫২১.৫৪ একর ভূমি অধিগ্রহন করে।

আর এ দু’টি প্রকল্পে ৩ উপজেলায় ক্ষতিগ্রস্ত মোট ৮৭৮ জন ভূমি মালিকের মধ্যে এ ৯৬ কোটি টাকার চেক হস্তান্তর করা হয়।

জেলা প্রশাসক সারোয়ার মুর্শেদ চৌধুরীর সভাপতিত্বে ও জেলা প্রশাসনের আয়োজনে অনুষ্ঠিত এ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কিশোরগঞ্জের -০৪(ইটনা, মিঠামইন,অষ্টগ্রাম) আসনের এমপি রাষ্ট্রপতি পুত্র রেজওয়ান আহমেদ তৌফিক।

অনুষ্ঠানে রাষ্ট্রপতি কার্যালয়ের প্রেস সচিব জয়নাল আবেদীন, জন বিভাগ সচিব সম্পদ বড়ুয়া, পুলিশ সুপার মোঃ মাশরুকুর রহমান খালেদ, কিশোরগঞ্জের অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) দুলাল চন্দ্র সূত্র ধর, মিঠামইন উপজেলা পরিষদ চেয়ারম্যান রাষ্ট্রপতির বোন আছিয়া আলম,সড়ক ও জনপথ বিভাগের অবসরপ্রাপ্ত প্রধান প্রকৌশলী প্রকল্প পরিচালক মনিরুল ইসলাম, কিশোরগঞ্জ জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট শাহ আজিজুল হক, তিন উপজেলা পরিষদ চেয়ারম্যান, আওয়ামী ও অঙ্গসংগঠনের নেতাকর্মী এবং সমাজের বিভিন্ন শ্রেনী পেশার লোকজন উপস্থিত ছিলেন

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর