বিজেপির সমস্ত পদ ছেড়ে দিলেন অভিনেতা সুমন বন্দ্যোপাধ্যায়, এবার কি তৃণমূলের পথে?

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

suman-1-1

 

নিউজ ডেস্ক : বিজেপির সমস্ত পদ ছেড়ে দিলেন অভিনেতা সুমন বন্দ্যোপাধ্যায়। বর্তমানে বিজেপির রাজ্য কমিটির সদস্য এবং সাংস্কৃতিক আহ্বায়ক পদে আসীন ছিলেন অভিনেতা। রাজ্য বিজেপি সভাপতি সুকান্ত মজুমদারের কাছে মঙ্গলবার ইস্তফাপত্র পাঠিয়েছেন তিনি।

 

 

মুকুল রায় থেকে শুরু করে বাবুল সুপ্রিয়, একের পর এক তারকা মুখ হারাচ্ছে BJP। কিন্তু, অভিনেতা সুমন বন্দ্যোপাধ্যায়ের দলত্যাগের জল্পনা চিন্তার ভাঁজ ফেলেছে গেরুয়া শিবিরের একাংশের কপালে। ২০১২ সালে যোগ বিজেপি-তে যোগ দেন সুমন। প্রথম থেকেই সক্রিয়ভাবে দলের কাজ করতে দেখা গিয়েছিল তাঁকে। এখন বিজেপির সাংস্কৃতিক সেলের আহ্বায়ক পদে থাকার পাশাপাশি রাজ্য কমিটির আমন্ত্রিত সদস্যও ছিলেন তিনি। তবে ওয়াকিবহাল মহলের মতে, বেশ কিছুদিন ধরেই দলের সঙ্গে দূরত্ব বাড়াতে শুরু করেন সুমন।

 

 

শোনা যাচ্ছে, বরাবর দলের হয়ে লড়াই চালালেও কোনওদিনই যোগ্য সম্মান পাননি সুমন বন্দ্যোপাধ্যায়। সেই কারণে দলের প্রতি তৈরি হয়েছিল ক্ষোভ। তার জেরেই পদত্যাগের সিদ্ধান্ত। যদিও সুমন জানিয়েছেন, ব্যক্তিগত কাজে এতটাই ব্যস্ত যে দলের কাজে সময় দিতে পারছেন না। তবে কি এবার তৃণমূলে যোগ দেবেন অভিনেতা? তিনি বলেন, “আমি পদ ছেড়েছি। দল ছাড়িনি। দলের কর্মী হিসেবে কাজ করব। তাই তৃণমূলে যোগ দেওয়ার কোনও প্রশ্নই নেই।”

 

 

উল্লেখ্য, কিছুদিন আগে বিজেপি ছেড়েছিলেন সাংসদ বাবুল সুপ্রিয়। তিনি জানিয়েছিলেন, রাজনীতি থেকে সরে যাচ্ছেন। কোনও দলেই যোগ দেবেন না। তবে অল্প কয়েকদিনের মধ্যেই সিদ্ধান্ত বদল করেছেন বাবুল। দিন কয়েক আগে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের হাত ধরে যোগ দিয়েছেন তৃণমূলে।

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর