জল্পনার অবসান, বাসন্তীতে তৃণমূলে যোগ দিলেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

IMG_20211129_192802

এনবিটিভি ডেস্কঃ সব জল্পনার অবসান। তৃণমূলে যোগ দিলেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। গত ১১ নভেম্বর ভারতীয় জনতা পার্টির সঙ্গে সব সম্পর্ক ছিন্ন করছিলেন তিনি । টুইটে দলের প্রতি অসন্তোষ প্রকাশ করে বিজেপি ত্যাগ করেছিলেন তিনি। তখনই রাজনৈতিক দলের একাংশ মনে করেছিলেন, ঘাসফুলের দিকে ঝুঁকছেন শ্রাবন্তী। সেই জল্পনায় অবশেষে ইতি টানলেন।

 

সোমবার বাসন্তীতে তৃণমূলের একটি কর্মিসভায় দলের পতাকা হাতে তুলে নিলেন তিনি। সেখানেই শেষ নয়, মঞ্চ থেকে খোদ তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়কে ধন্যবাদও জানান তিনি। তৃণমূলের ওই দলীয় সভায় উপস্থিত ছিলেন তৃণমূলের পাঁচ বিধায়ক- শওকত মোল্লা, পরেশরাম দাস, সুব্রত মণ্ডল। শ্রাবন্তী সভামঞ্চ থেকে বলেন, “আমি বাংলার জন্য কাজ করতে চাই। বাংলারই মেয়ে আমি। মমতাদি’কে অনেক ধন্যবাদ। আপনাদের কাছে অনুরোধ, আমায় আপন করে নিন। আমি আপনাদের জন্যই কাজ করতে চাই।”

 

একুশের বিধানসভা নির্বাচনের আগে রাজনীতিতে পা দিয়েছিলেন শ্রাবন্তী। আট মাস পর বিজেপির সঙ্গত‍্যাগ করেন টলিউড অভিনেত্রী। সোশ‍্যাল মিডিয়ায় নিজেই টুইট করে জানান এ খবর। দল ছাড়ার কারণ হিসেবে তাঁর যুক্তি, বাংলার জন‍্য কাজ করার কোনো ইচ্ছা বা আন্তরিকতা নেই বিজেপির মধ‍্যে।

একুশের বিধানসভা ভোটে শাসকদলের সঙ্গে পাল্লা দিয়ে ঝাঁকে ঝাঁকে অভিনেতা যোগ দেন গেরুয়া শিবিরে। কিন্তু নির্বাচনের ফল বের হতেই এক একে মোহভঙ্গ হতে থাকে। প্রথমে রাজনীতি ছাড়ার ঘোষণা করেন অভিনেতা তনুশ্রী চক্রবর্তী। তারপরেই বিজেপি ছাড়েন অভিনেতা শ্রাবন্তী চট্টোপাধ্যায়।

বিধানসভা নির্বাচনে ভরাডুবির পর বিজেপি ছেড়েছেন অনেক নেতানেত্রী। সমানভাবে তাল দিয়ে গেরুয়া শিবিরকে বিদায় জানাচ্ছেন অভিনেতা-অভিনেত্রীরাও। তবে যাঁরাই বিজেপি ছাড়ছেন তাঁরাই তৃণমূলে ফিরছেন।

 

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর