ফেব্রুয়ারীতে আবার দুই দিনের সফরে নন্দীগ্রাম যাচ্ছেন মুখ্যমন্ত্রী

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

8a28dmi_mamata-banerjee-pti_625x300_17_December_20

নিউজ ডেস্ক: এই নন্দীগ্রামের হাত ধরেই প্রথম রাজনীতিতে প্রবেশ করেছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। যদিও তখন তিনি মুখ্যমন্ত্রী ছিলেন না। কিন্তু তার রাজনীতির হাতেখড়ি হয়েছিল নন্দীগ্রামের হাত ধরেই। সম্ভবত সেই স্মৃতিচারণ করতেই নন্দীগ্রামের নতুন প্রার্থী হচ্ছেন মমতা। যদিও, এবারে প্রতিপক্ষ অন্য!

সদ্য তৃণমূল ছেড়ে যাওয়া শুভেন্দু, যে কিনা মমতার কথাতেই উদ্ভূত! সেই শুভেন্দু অধিকারী মমতা বন্দ্যোপাধ্যায়কে সরাসরি কটাক্ষ করে জানান “তিনি(শুভেন্দু)তৃণমূলকে
সমূলে উৎখাত করবেন”। সম্ভবত এরই পাল্টা জবাব দিতে নন্দীগ্রামে আবারো প্রার্থী হচ্ছেন মমতা বন্দোপাধ্যায়।

মুখ্যমন্ত্রীও শুভেন্দু অধিকারী কে হারানোর জোর প্রতিজ্ঞা করে বসেছেন! আর তারই সম্প্রচার করতে আবারো দুই দিনের সফরে নন্দীগ্রাম যাচ্ছেন তিনি। বিপক্ষ শুভেন্দু অধিকারী কে চাপে ফেলে ফেব্রুয়ারীতে নন্দীগ্রামে যাচ্ছেন মমতা বন্দ্যোপাধ্যায়।

চলতি সপ্তাহেই নন্দীগ্রাম থেকে বিধানসভা নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতার ঘোষনা করেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। ইতিমধ্যেই নন্দীগ্রামের মাঠে নেমে পড়েছেন তৃণমূল কর্মীরা, শুরু হয়ে গেছে তৃণমূলের সম্প্রচারক দেওয়াল লিখন। গত কিছুদিন আগেই শুভেন্দু মুখ্যমন্ত্রী মমতা কে চ্যালেঞ্জ করে বলেছিলেন “মাননীয়াকে অর্ধ সহস্র ভোটে না হারাতে পারলে রাজনীতি ছেড়ে বেরিয়ে যাব”। কিন্তু এর জবাবে মুখ্যমন্ত্রী সরাসরি কিছু না বললেও ধারে ভারে তিনি যে আগে আছেন তা তিনি ভালই বুঝিয়ে দিচ্ছেন।

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর