অন্ডালের বাজারে প্রশাসনের অভিযান

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

IMG-20200910-WA0020

এনবিটিভি ডেস্ক: আজ অন্ডাল বাজারের বিভিন্ন দোকানে খাদ্য সুরক্ষা দপ্তর,ড্রাগ ও সেল ট্যাক্সের আধিকারিকরা অন্ডাল ব্লকের সমষ্টি উন্নয়ন অধিকারিককে সঙ্গে নিয়ে অন্ডাল ব্লকের বিভিন্ন নামি দামি দোকানে ছাপা মারে।

এইরূপ আকস্মিক ছাপামারিতে অস্বস্তিতে পড়ে এলাকার বেশ কিছু নামকরা ব্যবসায়ী । এই ধরনের ছাপামারি সম্পর্কে বিডিও জানান,বর্তমান সময়ে বেআইনি কিছু অসাধু ব্যবসায়ী জিনিস পত্রের অস্বাভাবিক দাম নিচ্ছেন। যেমন বর্তমানে আলুর দাম নিয়ন্ত্রনে এই অভিযান । বিডিও আরো জানান,এই অভিযানে দক্ষিনখন্ড গ্রামের বাজারে একটা দোকানের কাগজ পত্রের গড়মিল থাকায় সেই দোকানটি সিল করা হয় এবং অন্ডাল বাজারের একটা দোকানে সবকিছু আইন মাফিক না থাকায় সেটিও আজ সিল করা হয় প্রশাসনের পক্ষ থেকে।

প্রশাসন সূত্রের খবর অন্ডালের নামকরা মিষ্টান্ন বিক্রেতা দাস সুইটস থেকে খাদ্য দপ্তরের আধিকারিক রা খাবারের নমুনা সংগ্রহ করেন ,এছাড়াও অন্ডালের প্রসিদ্ধ ঔষুধ দোকান জেম মেডিক্যালের মালিক দোকানের সঠিক কাগজ পত্র দেখাতে না পারায় তাকে ২০ দিনের সময় দেন খাদ্য দপ্তরের আধিকারিকরা। ২০ দিনের মধ্যে সঠিক কাগজ পত্র দেখাতে না পারলে তার বিরুদ্ধে আইনুনাগ ব্যবস্থা নেওয়া বলে জানা যায়।

এই ভাবে হটাৎ সব নামকরা দোকানে প্রশাসনের অভিযানে নানান গড়মিল বেরিয়ে পড়ায় স্থানীয়রা একদিকে খুশি আবার অন্যদিকে হতবাক নামকরা সব ব্যবসায়িক প্রতিষ্ঠানের কান্ড কারখানা দেখে ।

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর