Share on facebook
Share on twitter
Share on whatsapp
Share on email

ইসলাম ধর্ম গ্রহণ করলেন আর্সেনাল মিডফিল্ডার থমাস  

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

ফুটবলার থমাস।
ফুটবলার থমাস।

এনবিটিভি ডেস্কঃ আর্সেনাল মিডফিল্ডার থমাস পার্টে ইসলাম ধর্ম গ্রহণ করেছেন। শুক্রবার যুক্তরাজ্য ক্রীড়া সাংবাদিকের মাধ্যমে এই সংবাদ জানা যায়। কনর হাম একটি কুরআন ধারণ করা ঘানার মিডফিল্ডারের একটি ছবির সাথে থমাসের ইসলামে ধর্মান্তরিত হওয়ার বিষয়ে রিপোর্ট করেছেন। একটি ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। যেখানে লন্ডনে একজন ইমামের সঙ্গে কুরআন ধরে ফটো তুলেছেন মিডফিল্ডার থমাস।   

ইমামের এক টুইট বার্তায় বলা হয়েছে, “আল্লাহর প্রশংসা যিনি যাকে ইচ্ছা পথ দেখান। মহান আল্লাহ যেন তাকে ইসলামের উপর দৃঢ় রাখেন।”

লন্ডনে এক মসজিদের ইমামের সাথে ফুটবলার থমাস।

সোশ্যাল মিডিয়ায় ছবিটি বেশ ভাইরালও হয়েছে। মিডফিল্ডার থমাসের ভক্তরা তার ধর্মান্তরকে স্বাগত জানিয়েছেন। যদিও থমাস আনুষ্ঠানিকভাবে ইসলাম গ্রহণের ঘোষণা দেননি, তবে তার ভাইরাল ছবি সত্য বলে এক সংবাদ মাধ্যমে জানা যায়।

আর্সেনাল মিডফিল্ডার ২০২০ সালে স্পেনের অ্যাটলেটিকো মাদ্রিদ থেকে ইংলিশ ক্লাবে যোগ দেন। গানার্সে আসার পর থেকে শরিলে আঘাত থাকার কারণে প্রিমিয়ার লিগের সাথে মানিয়ে নিতে লড়াই করেছেন। কিন্তু ভাগ্যর পরিহাস সেই সময় খেলা সম্ভব হয়ে ওঠেনি। তবুও উত্তর লন্ডনের এমিরেটস স্টেডিয়ামে থমাস পার্টির এখন ভালো মৌসুম কাটছে। প্রথমবারের মতো সাম্প্রতিক মাসগুলিতে তার অসামান্য পারফরম্যান্স তাকে ফেব্রুয়ারিতে আর্সেনাল প্লেয়ার অফ দ্য মান্থ শিরোপা অর্জন করেছেন।

গত রবিবার তিনি লিসেস্টার সিটির বিরুদ্ধে ২-০ প্রিমিয়ার লিগে জয়ে গানারদের জন্য একটি অসামান্য পারফরম্যান্স দেখিয়েছিলেন। ২৮ বছর বয়সী এই মিডফিল্ডার ২০২০ সালে স্পেনের অ্যাটলেটিকো মাদ্রিদ থেকে ইংলিশ দল আর্সেনালে যোগ দেন। তিনি গানারদের হয়ে ৫৭ টি ম্যাচে দুটি গোল করেছেন।

সম্পর্কিত খবর