কোথাও তো আগুন লেগেছে, মন্ত্রিত্ব হারিয়ে হতাশ বাবুলের প্রতিক্রিয়া

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

IMG_20210707_181811

নিউজ ডেস্ক : কেন্দ্রীয় মন্ত্রিসভায় আজ বহু মন্ত্রীর পদত্যাগের মাঝেই পদত্যাগ করতে বাধ্য হয়েছেন আসানসোলের বিজেপি সংসদ বাবুল সুপ্রিয়। তবে তিনি নিজের ইচ্ছার বিরুদ্ধে মন্ত্রীসভায় তার অবস্থান হারিয়ে যে হতাশ তা জানিয়েছেন টুইটারে। তিনি লিখেছেন, যদি কোথাও ধোঁয়া থাকে তার মানে অবশ্যই কোথাও আগুন লেগেছে। উল্লেখ্য, বিভিন্ন বিজেপি এবং বিজেপির জোট সঙ্গীদের নেতাদের পুরস্কৃত করতে আজ মন্ত্রিসভার সম্প্রসারণ করছে মোদি সরকার।

দলের নির্দেশে ইস্তফা দিলেও এই সিদ্ধান্তে যে তিনি খুশি নন, তা বাবুলের ফেসবুক পোস্টেই স্পষ্ট। যেখানে নিজের হতাশা প্রকাশ করার সঙ্গে সঙ্গে দলীয় নেতৃত্বের প্রতি একপ্রকার ক্ষোভও প্রকাশ করেছেন BJP নেতা। বাবুল বলেছেন,”ধোঁয়া উঠলে কোথাও তো আগুন লেগেছে। বন্ধু, অনুরাগী ও সংবাদমাধ্যমের কাছে জানাতে চাই, আমাকে পদত্যাগ করতে বলা হয়েছিল। আমি সেটা করেছি।” আসানসোলের সাংসদ মন্ত্রিসভায় ঠাঁই দিয়ে মানুষের জন্য কাজ করার সুযোগ করে দেওয়ায় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির (Narendra Modi) প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন। সেই সঙ্গে তাঁর গায়ে কোনও রকম দুর্নীতির আঁচড় না লাগায় তিনি যে খুশি সেটাও জানিয়ে দিয়েছেন। তবে, সেই সঙ্গে হতাশাও গোপন করেননি। স্পষ্টই জানিয়েছেন, মন্ত্রিসভা থেকে পদত্যাগ করার নির্দেশ পাওয়ায় তাঁর ‘মন খারাপ।’

আসানসোল থেকে দুইবারের নির্বাচিত বিজেপি সাংসদ বাবুল সুপ্রিয় তাকে মন্ত্রীসভা থেকে বাদ দেওয়ার সিদ্ধান্ত যে মেনে নিতে পারেননি তাও জানিয়েছেন। গত ২০১৪ এবং ২০১৯ সালে পর পর দুইবার আসানসোল থেকে বিজেপির টিকিটে সাংসদ নির্বাচত হয়ে মোদির মন্ত্রসভায় স্থান হয় তার। তবে মন্ত্রিত্ব চলে যাওয়ার পর এখন তাকে নতুন কোনো সাংগঠনিক পদ দেওয়া হতে পারে বলে মনে করা হচ্ছে। তার সঙ্গে মন্ত্রিসভা থেকে বাদ পড়েছেন আরেক বিজেপি সাংসদ দেবশ্রী চৌধুরী ও।

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর