UP ভোটযুদ্ধ: নিকম্মা বিজেপি বিধায়ক মঞ্চে কান ধরে ক্ষমা চাইলেন, ভিডিও ভাইরাল

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

মঞ্চে বিজেপি বিধায়ক।
মঞ্চে বিজেপি বিধায়ক।

এনবিটিভি ডেস্কঃ উত্তরপ্রেদেশে বিজেপি বিধায়ক ভূপেশ চৌবে মঞ্চে লোকেদের সম্মুখে কানধরা ভিডিও ভাইরাল হয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়। রবার্টসগঞ্জের বিজেপি বিধায়ক ভূপেশ চৌবে একটি নির্বাচনী সমাবেশে সবাইকে অবাক করে দিয়েছিলেন তাঁর এই ভঙ্গিমাতে।

নির্বাচনী মঞ্চে বিজেপি বিধায়ক চেয়ারে দাঁড়িয়েছিলেন কান ধরে। গত পাঁচ বছরে তিনি যে ভুল করেছে তার জন্য ক্ষমা প্রার্থনা করে বসেছিলেন। মঞ্চে ঝাড়খণ্ডের প্রাক্তন স্বাস্থ্যমন্ত্রী এবং বিধায়ক ভানু প্রতাপ শাহীও মঞ্চে উপস্থিত ছিলেন।

প্রথমবারের বিধায়ক চৌবে ২০১৭ সালে বিধানসভা নির্বাচনে সমাজবাদী পার্টির অবিনাশ কুশওয়াহাকে ৪০ হাজার ভোটের ব্যবধানে পরাজিত করেছিলেন। ব্রাহ্মণ অধ্যুষিত এই আসনে ফের তাঁকে প্রার্থী করেছে বিজেপি। গত পাঁচ বছরে তার পারফরম্যান্স না থাকায় দলীয় কর্মীদের পাশাপাশি জনগণের মধ্যে ক্ষোভ দেখা দেয়।

তাঁর নির্বাচনী এলাকার লোকেরা অভিযোগ করেছেন যে বিধায়ককে ফোনেও পাওয়া যায় না। এবং তিনি তাদের সাথে দেখাও করেন না। সম্ভবত জনগণের মনোভাবকে অনুধাবন করেছেন বিধায়ক। তারপরেই এই সিদ্ধান্ত নেন। অন্যান্য নেতারা সমাবেশে বক্তব্য দেওয়ার সময় মঞ্চে কান ধরে উঠবস করতে শুরু করেন বিধায়ক। জনসমক্ষে ক্ষমা প্রার্থনা করে তিনি আবারও তার বিজয়ের জন্য মানুষের কাছে আশীর্বাদ চেয়েছেন।

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর