মতুয়াদের ব্ল্যাকমেল করছে বিজেপি,বিস্ফোরক বিজেপি বিধায়ক বিশ্বজিৎ দাস এবার তৃণমূলের পথে?

নিউজ ডেস্ক : মতুয়াদের ব্ল্যাকমেইল করছে বিজেপি। মতুয়াদের নিয়ে ব্ল্যাকমেইল করার রাজনীতি করছে বনগাঁর সংসদ শান্তনু ঠাকুর। এমনই সব বিস্ফোরক অভিযোগ করতে শোনা গেছে বনগাঁ উত্তরের বিজেপি বিধায়ক বিশ্বজিৎ দাসকে। গতকাল ঠাকুরনগরের সভায় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ জানিয়েছিলেন, এ রাজ্যে মমতা ব্যানার্জির যতই বাধা দিক সি এ এ অবশ্যই বাস্তবায়িত হবে। মতুয়াদের মন জয় করার জন্য তিনি বলেছিলেন টিকাকরণ কর্মসূচি সমাপ্ত হলে তাদের নাগরিকত্ব প্রদানের কাজ শুরু করা হবে।

সেই পরিপ্রেক্ষিতেই বিশ্বজিৎ দাস সাংবাদিকদের সঙ্গে কথা বলার সময় বলেন, তাহলে যদি পাঁচ বছর লাগে টিকাকরণ কর্মসূচি সমাপ্ত হতে তাহলে মাতোয়ারা কি পাঁচ বছর নাগরিকত্ব পাওয়ার জন্য অপেক্ষা করবেন? এ ব্যাপারে তিনি বিশেষ করে বনগাঁর সাংসদ শান্তনু ঠাকুর এর বিরুদ্ধে অভিযোগ তোলেন এই ব্যাপারে রাজনীতি করার জন্য।

এমত পরিস্থিতিতে রাজনৈতিক মহলে জল্পনা শুরু হয়েছে বেসুরো এই বিজেপি বিধায়ক কি তাহলে সত্যি সত্যি তৃণমূল কংগ্রেসে যোগদান করতে চলেছেন! বিভিন্ন মহল থেকে পাওয়া খবরে এমনটাই আভাস পাওয়া যাচ্ছে। কিছুদিন আগে বাজেট অধিবেশনের শেষ দিনে বিধানসভায় মুখ্যমন্ত্রীর ঘরে তার সঙ্গে দেখা করতে যান এই বিজেপি বিধায়ক। এমনকি তিনি মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের পায়ে হাত দিয়ে প্রণাম করে আশীর্বাদ নিয়েছেন বলেও জানান।

তার সাক্ষাৎ কি তৃণমূলে যোগদান এর ব্যাপারে নাকি অন্য কোন বিষয়ে সাংবাদিকদের করা এই প্রশ্নের জবাবে তিনি জানান, রাজ্য সরকারের তরফ থেকে পাওয়া অর্থ তিনি পাঠিয়ে দিয়েছেন কিন্তু সেটা যথাযথভাবে ব্যবহৃত হচ্ছে না বলে তিনি মুখ্যমন্ত্রীকে বিষয়টি দেখার অনুরোধ করতে এসেছেন। তবে তিনি তৃণমূলে যোগদান করতে যাচ্ছেন কিনা এ ব্যাপারে প্রশ্ন করা হলে তিনি বিষয়টি ধোঁয়াশা রেখে এড়িয়ে যান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *