‘একদম যাবি না’, সিবিআই এর তলব সত্বেও অনুব্রতকে নির্দেশ মুখ্যমন্ত্রীর

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

81953916

নিউজ ডেস্ক : নির্বাচনের আগে থেকেই কেন্দ্রের বিজেপি সরকার, সিবিআই ব্যবহার করে অভিষেক বন্দ্যোপাধ্যায়, ফিরহাদ হাকিম, অনুব্রত মণ্ডলের মতো তৃণমূল কংগ্রেসের শীর্ষ স্থানীয় নেতাদের বিপদে ফেলতে চাইছে বলে অভিযোগ করে আসছে শাসক দল। এবার নির্বাচন চলাকালীন গরু পাচার কাণ্ডে আবার এই মঙ্গলবার অনুব্রত মণ্ডলকে তলব করল সিবিআই। কিন্তু মুখ্যমন্ত্রী সরাসরি তার দলের একনিষ্ট কর্মীকে সিবিআই এর দপ্তরে যেতে নিষেধ করে দিয়েছেন বলে জানিয়েছেন।

 

মিনার্ভা থিয়েটারের সভায় মমতা (Mamata Banerjee) এ দিন বলেন,”এত ভীতু এরা জানেন! কাল কেষ্টর বাড়িতে গিয়েছে দুটো সিবিআইয়ের লোক। গিয়ে বলছে ২৭ তারিখে সিবিআই অফিসে আসুন। ২৯ তারিখে ওদের ইলেকশন। কেন যাবে ২৭ তারিখ সিবিআই অফিসে! ইলেকশন চলছে, গণতন্ত্রের প্রসেস চলছে। ইচ্ছেমতো ডাকছে। সে ইলেকশনের কাজ করবে না! সে একটা পার্টির প্রেসিডেন্ট। তার বাড়িতে চলে যাচ্ছে। বুঝুন ঠেলা। কোভিড নিয়ে চলে যাচ্ছে। যে কেউ ঢুকে যাচ্ছে। এখন কেউ ঢোকবার আগে টেস্ট করা উচিত।”

মমতা বন্দ্যোপাধ্যায় জানান, আমি তাকে যেতে নিষেধ করে দিয়েছি। কারণ একটা ইলেকশন প্রসেস চলছে। এটা সম্পূর্ণ হলে যেতে বলেছি। তবে এই নির্বাচনের ঠিক আগে এই ভাবে তৃণমূল নেতাকে সিবিআই এর তলব আবার বিজেপি এবং সিবিআই এর যোগ সূত্র নিয়ে প্রশ্ন তুলে দেবে বলে মনে করছেন অনেকে।

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর