দল ছাড়ব বলে ভুল করেছি, দলনেত্রীর কাছে ক্ষমা চেয়ে নেব : জিতেন্দ্র তিওয়ারি

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

1608205086_jitendra-tiwari-

নিউজ ডেস্ক : পাণ্ডবেশ্বর এর তৃণমূল বিধায়ক জিতেন্দ্র তিওয়ারি তৃণমূল কংগ্রেস ছাড়ছেন না। তৃণমূল ছেড়ে যাওয়ার কথা বলে ভুল করেছেন আবার তিনি দলে ফিরতে চান বলে জানিয়েছেন গতকাল নিউ আলিপুরে রাজ্যের মন্ত্রী অরূপ বিশ্বাস এর সঙ্গে বৈঠকের পরে তিনি একথা জানান। অরূপ বিশ্বাস তাকে সমর্থন দিয়ে বলেন, তিনি দলে ছিলেন আছেন এবং থাকবেন, মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে বিজেপির বিরুদ্ধে শেষ লড়াই লড়ে যাবেন।

উল্লেখ্য গত বেশ কয়েকদিন ধরে তৃণমূল ছেড়ে যাওয়ার কথা বলার পর থেকে জিতেন্দ্র তিওয়ারি কে নিয়ে তৃণমূল এবং বিজেপির নেতাদের মধ্যে তীব্র বাদানুবাদে সরগরম ছিল রাজ্য রাজনীতি। জিতেন্দ্র তিওয়ারির বিজেপি যোগদানের কথা আলোচনায় আসার পর থেকে আসানসোল বিজেপির কর্মী সমর্থকরা রাস্তায় নেমে বিক্ষোভ দেখাতে শুরু করেন।তাদের অভিযোগ তিনি বিধায়ক থাকা অবস্থায় বাবুল সুপ্রিয়র ওপর রাজনৈতিক হামলা চালিয়েছিলেন। তিনি বারবার বিজেপি কর্মীদের বিরুদ্ধে ও হামলা চালিয়েছেন বলে অভিযোগ। তবে বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ ব্যাপারটিকে সমাধান করার চেষ্টা করেন। তিনি বলেন, বাবুলদার সঙ্গে তার একটা সমস্যা রয়েছে তবে দল এ ব্যাপারে সিদ্ধান্ত নেবে। কিন্তু এই অবস্থায় শুক্রবার রাতে নিউ আলিপুরে রাজ্যের মন্ত্রী অরূপ বিশ্বাসের সঙ্গে বৈঠকের পরে মত পাল্টান এই বিধায়ক।

তিনি বলেছেন, আমি কখনোই বিজেপিতে যাব বলিনি দল ছাড়বে বলেছিলাম তবে আমি আমার মন্তব্য প্রত্যাহার করে নিচ্ছে।দলনেত্রী যখনই আমাকে সময় দেবেন আমি তার কাছে যাব এবং নিজের ভুলের জন্য ক্ষমা চেয়ে নেব।

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর