সরকারি ঘর তৈরীতে নিম্নমানের সামগ্রী, প্রতিবাদ করায় শুনতে হল হুমকি

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

কৃষ্ণনগর পৌরসভা।
কৃষ্ণনগর পৌরসভা।

নদীয়া, সুরজিৎ দাস, এনবিটিভিঃ নদীয়ার কৃষ্ণনগর পৌরসভার ১১ নম্বর ওয়ার্ডের বাসিন্দা লক্ষ্মী পোদ্দার। তার নামে প্রধানমন্ত্রী আবাস যোজনায় দেড় কাটা জায়গার ওপর বাড়ি হচ্ছিল। তাদের অভিযোগ প্রথম থেকেই মনমতো বাড়ি তৈরী হচ্ছিলনা।

 এরপর দেওয়াল উঠে যাওয়ার পর তিনমাস ধরে নিয়মিত জল দেওয়ার পরও এখন দেওয়ালে হাত দিলে খসে পড়ছে সিমেন্ট। তাই লক্ষীদেবীর স্বামী এলাকার কোঅর্ডিনেট কাছে অভিযোগ করলে, ওই এলাকার কোঅর্ডিনেট ও বাড়ির কন্ট্রাক্টর ওই ব্যক্তি কে অশ্রাব্য ভাষায় গালি গালাজ সহ হাড়গোড় ভেঙ্গে দেওয়ার হুমকি দেয় ও বাড়ি তৈরীর কাজ বন্ধ করে দেয়।

নব নির্মিত প্রধানমন্ত্রী আবাস যোজনা ঘর।

এই বিষয়ে ১১ নম্বর ওয়ার্ডের কোঅর্ডিনেটর সঞ্জয় বসু কে প্রশ্ন করলে, তিনি বলেন এই অভিযোগ সম্পূর্ণ মিথ্যা। উল্টে তিনি বলেন, ওই ভদ্রলোক তাকে গালিগালাজ দিয়েছে। তিনি আরও বলেন, এখন অনেক উচ্চ মানের উপাদান দিয়ে কাজ হচ্ছে। এলাকায় এতো লোকের বাড়ি তৈরী হচ্ছে আজ পর্যন্ত কেউ অভিযোগ করেনি।

তিনি আরও বলেন, কিছু সমস্যার কারণে বাড়ি তৈরী বন্ধ আছে তবে শীঘ্রই কাজ শুরু হবে।

এই বিষয়ে স্থানীয় বিজেপি নেতা বলেন, প্রধানমন্ত্রী যোজনার এই প্রকল্প থেকে তৃণমূলে নেতারা ও কন্টাক্টরা মোটা অঙ্কের কাটমানি আত্মসাৎ করে। তাই নিম্নমানের জিনিস দিয়ে বাড়ি তৈরী করে। প্রশাসন এর বিরূদ্ধে কড়া পদক্ষেপ নিক নয়তো আমরা বৃহত্তর আন্দোলন করবো।

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর