নদীয়ার নবদ্বীপে পুরভোটের প্রার্থী তালিকা প্রকাশ বামফ্রন্টের, লড়বে আঠারোটি ওয়ার্ডে

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

তালিকা প্রকাশের সময় বাম জেলা নেতৃত্ব।
তালিকা প্রকাশের সময় বাম জেলা নেতৃত্ব।

নদীয়া, এনবিটিভিঃ  আসন্ন পৌর নির্বাচনকে সামনে রেখে বৃহস্পতিবার বিকেলে নদীয়ার নবদ্বীপ পৌরসভার রাম সীতা পাড়া এলাকায় দলীয় কার্যালয় প্রাঙ্গণে আয়োজিত সাংবাদিক বৈঠকের মধ্য দিয়ে প্রার্থী তালিকা ঘোষণা করল সিপিআইএম নেতৃত্ব। নবদ্বীপ পৌরসভা ওয়ার্ড ২৪ টি ওয়ার্ডের মধ্যে এই দিন মূলত ১৬ টি ওয়ার্ডে বামফ্রন্ট মনোনীত প্রার্থীদের তালিকা প্রকাশ করেন সিপিআইএমের নদীয়া জেলা কমিটির সম্পাদক মন্ডলীর সদস্য তথা নবদ্বীপ এরিয়া অবজারভার কমরেড সুমিত বিশ্বাস।

উল্লেখ্য, পৌর নির্বাচনে নবদ্বীপ পৌরসভার ২৪ টি ওয়ার্ডের মধ্যে আঠারো টি ওয়ার্ডে বামফ্রন্ট মনোনীত প্রার্থীরা লড়াই করবেন তৃণমূল বিজেপির বিরুদ্ধে। বাকি ছয়টি ওয়ার্ডে তাঁরা কোন রকম প্রার্থী নির্বাচন করছেন না। তৃণমূল বা বিজেপি বিরোধী কোনো রাজনৈতিক দল বা ব্যক্তি যদি ওই ওয়ার্ড গুলিকে প্রার্থী নির্বাচন করেন বা নির্বাচনী যুদ্ধে লড়াই করতে এগিয়ে আসেন তাহলে বামফ্রন্ট তাদের সমর্থন করবে বলে এই দিনের সাংবাদিক বৈঠক থেকে জানালেন কমরেড সুমিত বিশ্বাস।

নদীয়ার নবদ্বীপে পুরভোটের বামফ্রন্টের প্রার্থী তালিকা

নবদ্বীপ পৌর এলাকায় বামফ্রন্ট মনোনীত প্রার্থী তালিকা ভুক্ত আঠারোটি ওয়ার্ডের মধ্যেই এইদিন ষোলো টি ওয়ার্ডের প্রার্থীদের তালিকা প্রকাশ করা হয় বৈঠকের মধ্য দিয়ে। বাকি দুটি ওয়ার্ডের তালিকা পরে প্রকাশ করা হবে বলেও জানান সুমিত বাবু। ২০২২ এর পৌর নির্বাচনে বামফ্রন্ট মনোনীত সিপিআইএম এর প্রার্থী তালিকায় বিশেষভাবে জায়গা পেয়েছেন, কোভিড পরিস্থিতিতে সাধারণ মানুষের পাশে থেকে সামাজিক কর্মে নিযুক্ত থাকা ভলেন্টিয়ার্সরা।

এছাড়াও প্রার্থী তালিকায় মনোনীত হয়েছেন প্রাক্তন পৌর কর্মী থেকে শুরু করে প্রাক্তন শিক্ষক ও বর্তমানে শিক্ষকতার সাথে যুক্ত রয়েছেন। এই ধরণের ব্যক্তিত্ব সহ সমাজসেবী ও শিক্ষিত বিদ্বজ্জনেরা বলে দাবি করেছেন নবদ্বীপ এরিয়া সিপিআইএম কমিটির নেতৃত্ব। প্রার্থী তালিকা ঘোষণা করার পাশাপাশি এই দিন রাজ্যের শাসক দল তৃণমূল কংগ্রেস ও কেন্দ্রে শাসনাধীন বিজেপিকে কার্যত তীর্যক ভাষায় কটাক্ষ করতে দেখা গেল সিপিআইএম নেতা কমরেড সুমিত বিশ্বাস কে।

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর