দুয়ারে রেশন চালু হওয়ায় খুশি আমজনতা

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

WhatsApp Image 2021-09-17 at 10.30.52 AM

আলিনুর মন্ডল, বসিরহাটঃ বুধবার থেকে চালু হলো মুখ্যমন্ত্রীর স্বপ্নের প্রকল্প দুয়ারে রেশন। খাদ্য দপ্তর এর সূত্র অনুযায়ী নভেম্বর থেকেই পুরোপুরিভাবে চালু হবে এই প্রকল্প, আপাতত পাইলট প্রজেক্ট হিসাবে এই প্রকল্প চালু হলো।

বসিরহাট উত্তর বিধানসভার শ্রীনগর মাটিয়া গ্রাম পঞ্চায়েতের বিভিন্ন গ্রামে এই পাইলট প্রকল্প চালু হলো।

মুখ্যমন্ত্রীর এই স্বপ্নের প্রকল্প দুয়ারে রেশন চালু হওয়ায় খুশি আমজনতা, প্রথমদিনেই উৎসাহী জনতার ভিড় ছিল  ছিল চোখে পড়ার মতো।

বসিরহাটের শ্রীনগর মাটিয়া গ্রাম পঞ্চায়েতের ডিলাররা টোটো করে গ্রামে গ্রামে এই পাইলট প্রজেক্ট এর রেশনের মাল জনতার হাতে তুলে দেন।

শ্রীনগর মাটিয়া গ্রাম পঞ্চায়েতের চন্দনগর গ্রামের বাসিন্দারা জানান, “আমরা স্বপ্নেও ভাবিনি যে এভাবে আমরা বাড়িতে বাড়িতে বসে রেশনের মাল পাব, দিদির এই উদ্যোগকে আমরা সাধুবাদ জানাই।“

শ্রীনগর মাটিয়া গ্রাম পঞ্চায়েতের মাননীয় প্রধান মোসতাক আহমেদ বলেন “পশ্চিমবঙ্গের মানবিক মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি আজ পর্যন্ত যে কটা প্রকল্প ঘোষণা করেছেন সেগুলো সবই বাস্তবায়ন হয়েছে, তিনি কেন্দ্র সরকারের মতো মানুষকে মিথ্যা প্রতিশ্রুতি দেন না মমতা ব্যানার্জির সর্বদা সাধারণ মানুষের জন্য কাজ করতে ব্যস্ত।“

প্রশাসনের সূত্র অনুযায়ী বসিরহাটের বিভিন্ন এলাকার কয়েকশ ডিলারকে এই পাইলট প্রোজেক্টের জন্য মনোনীত করা হয়েছে, তারাই বুধবার থেকে দোয়ারে দুয়ারে গিয়ে ক্যাম্প করে এই দুয়ারে রেশন দেবার কাজ শুরু করলেন।

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর