করোনার ভ্যাকসিন কেলেঙ্কারিতে পদত্যাগ এলিজাবেথের

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

000_9322M4

নিউজ ইভেন্ট : পেরু! স্বয়ংসম্পূর্ণ দেশ। করোনার দাপটে বেশ কিছুদিনের জন্য স্তভ হয়ে গিয়েছিল পেরু! কিন্তু নানা রকম ভ্যাকসিন ও করোনার আতিমারি দাপট কিছুটা স্তিমিত হাওয়ায় ধীরে ধীরে সাধারণ অবস্থার অগ্রগতি হচ্ছে দেশটির। কিন্তু তার মাঝেই হঠাৎ এক কেলেঙ্কারির কথা শোনা যাচ্ছে বিশ্ব প্রতিবেদনে। যেখানে শোনা যাচ্ছে, সাধারণ মানুষকে করোনার ভ্যাকসিন না দিয়ে নিজেই করোনার ভ্যাকসিন নেওয়ার কেলেঙ্কারিতে পদত্যাগ করলেন পেরু পররাষ্ট্রমন্ত্রী এলিজাবেথ এসেট।

সাধারণ মানুষকে ভ্যাকসিন দেওয়ার আগে পেরু পররাষ্ট্রমন্ত্রী এলিজাবেথ নিজে নিয়েছিলেন করোনার ভ্যাকসিন। ফলে বিক্ষোভে বশীভূত হয়েছিল গোটা পেরু।এলিজাবেথ এর বিরুদ্ধে প্রশ্ন তোলা হয়, “যেখানে সাধারন জনগন করোনার ভ্যাকসিন পেলেন না সেখানে কি করে পররাষ্ট্রমন্ত্রী নিজে করোনার ভ্যাকসিন নিতে পারেন”! এবং এর কোন যথাযথ জবাব না থাকায় নিজে ভ্যাকসিন নেওয়ার কেলেঙ্কারিতে পদত্যাগ করেন এলিজাবেথ।

সাধারণ মানুষের আগে নিজে করোনা ভ্যাকসিন নেওয়ার কেলেঙ্কারিতে ইতিমধ্যেই একজন পদত্যাগ করেছেন। এবং তিনি আর কেউ নন পেরুরই স্বাস্থ্যমন্ত্রী পিলার। গত রবিবার এলিজাবেথ অ্যাসেট এক টুইট বার্তায় বলেন “এটি আমার গুরুতর অন্যায় এবং ফলস্বরূপ পদত্যাগের পাশাপাশি আমি ভ্যাকসিন এর দ্বিতীয় ডোজ টি নেব না”।

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর